অপরাধএক্সক্লুসিভনাটোরবাংলাদেশশিক্ষাঙ্গন

একান্ত ভিডিও ভাইরাল হওয়া আলোচিত কলেজ শিক্ষিকা সাময়িক বরখাস্ত

নাটোরে চিকিৎসকের সঙ্গে একান্ত ভিডিও ভাইরাল হওয়া আলোচিত সেই কলেজ শিক্ষিকা নাজমুন নাহার সাথীকে নৈতিক স্খলনের দায়ে সাময়িক বরখাস্ত করেছে কলেজ কর্তৃপক্ষ। গতকাল দুপুরে কলেজের গভর্নিং বডির সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান স্বাক্ষরিত আদেশের মাধ্যমে তাকে বরখাস্ত করা হয়।

গত ১১ই আগস্ট সংবাদ প্রকাশ হলে আলোচনা সমালোচনার ঝড় ওঠে জেলা জুড়ে। তারপর শিক্ষিকাকে কারণ দর্শাতে ৭ দিনের মধ্যে নোটিশ দিলে ১৭ই আগস্ট গুরুত্ব দিয়ে প্রকাশ পায়। পরে ৩ দফা নোটিশ করে সন্তোষজনক জবাব না পেয়ে সাময়িক বরখাস্ত করার নির্দেশ দিলো কলেজ কর্তৃপক্ষ।

গত তিন মাস থেকে নাটোর জেলাজুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনার পর তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে নাটোর সিটি কলেজ পরিচালনা পরিষদ। আগামী ১লা অক্টোবর থেকে এই বরখাস্তের আদেশ কার্যকর হবে বলে জানিয়েছেন কলেজ পরিচালনা পরিষদ সভাপতি ও নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার।  এদিকে সাময়িক বরখাস্তের চিঠি পাওয়ার কথা স্বীকার করে অভিযুক্ত নাজমুন নাহার সাথী এ ব্যাপারে পরে কথা বলবেন বলে জানান।

কলেজ পরিচালনা পরিষদ সভাপতি ও নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার বলেছেন, এই শিক্ষিকার বিরুদ্ধে আসা অনৈতিক অভিযোগের সঠিক ব্যাখা এবং বিয়ের সঠিক প্রমাণ তিনি উপস্থাপন করতে পারেননি।

উল্টো বিষয়টি ভিন্নখাতে নেয়ার জন্য তিনি শেষ নোটিশের জবাবে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দাবি করে ব্যক্তি স্বার্থে জাতির জনকের ভাবমূর্তি ক্ষুণ্ন্ন করার অপচেষ্টা করেছেন।আগামী ৬ মাসের মধ্যে একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি বিষয়টি অধিকতর তদন্ত করে এই শিক্ষিকার বিষয়টি চূড়ান্তভাবে নিষ্পত্তি করবেন বলেও জানান তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button