প্রচ্ছদ অপরাধ

৯ বছরের শিশু পথচারীর ধ’র্ষ’ণের শি’কার!

20
৯ বছরের শিশু পথচারীর ধ’র্ষ’ণের শি’কার!
পড়া যাবে: < 1 minute

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা পূর্ব ঘিলাপাড়ায় শনিবার দুপুরে ৯ বছরের শিশু ধ’র্ষ’ণের শি’কা’র হয়েছে বলে অ’ভি’যোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্থানীয়রা ধ’র্ষ’ক মো. কাদেরকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। ধ’র্ষ’ক কাদের পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার রং মহল এলাকার বাসিন্দা আবুল হাসেমের ছেলে।

সূত্র জানায়, শনিবার দুপুর ১২টার দিকে পূর্ব ঘিলাপাড়ার এক কন্যা শিশু বাড়ির পাশে গরু চড়াতে যায়। এ সময় শিশুটিকে একা পেয়ে বনপুর এলাকা যাওয়ার রাস্তা দেখিয়ে দিতে বলে মো. কাদের।

আরও পড়ুন:  শারমিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর

রাস্তা দেখিয়ে দিতে গেলে মো. কাদের হঠাৎ করে শিশুটির মুখ চে’পে ধরে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এতে শিশুটি অ’জ্ঞা’ন হয়ে পড়ে।

পরে স্থানীয়রা ঘটনাস্থলে শিশুটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে উ’দ্ধা’র করে এবং ধর্ষক মো. কাদেরকে আ’ট’ক করে পুলিশে সো’প’র্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আ’ট’ক ব্যক্তির বি’রু’দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares