প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে জঙ্গলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২ ডাকাত

22
স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে জঙ্গলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২ ডাকাত
পড়া যাবে: < 1 minute

প্রতীকী ছবি

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘট্নায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট ) ভোরে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ছাত্রীর বাড়ি কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে। গ্রেফতারকৃতরা হলেন, রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের আব্দুস সালাম (৪২) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার আব্দুল মালেক (৩৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের সালামকে তার বাড়ি থেকে এবং লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকা থেকে পৃথক অভিযানে মালেককে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:  ভাঙন প্রতিরোধে পর্যাপ্ত জিও ব্যাগ ফেলার দাবি: রাঙ্গা

উল্লেখ্য, গত ২৫ জুলাই রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ির ঘরের তালা ভেঙে তুলে নিয়ে গিয়ে বাড়ির পাশে একটি জঙ্গলে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত। এছাড়াও তারা ধর্ষিতা ছাত্রীর বাবা রেজা শাহ পাহলভি (৪৮) ও মা শাহনাজ পারভীনের (৩৮) উপর হামলা করলে তারা গুরুতর আহত হন। এ সময় তার বাড়িতে থাকা স্বর্ণালংকার ও এক লাখ ৬০ হাজার টাকাও লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় পরদিন রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। এরপর পুলিশ শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মুল দুই আসামিকে গ্রেফতার করে।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

এ বিষয়ে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, দুই আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে পরবর্তীতে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares