গাজীপুরছাত্রলীগবাংলাদেশরাজনীতি

কতিপয় কলম সন্ত্রাসী সুযোগ পেলেই ছাত্রলীগের সামান্য বিষয় ফলাও করে প্রচার করে

সাংবাদিকরা জনপ্রিয়তা পাওয়ার জন্য ছাত্রলীগ নিয়ে নিউজ করে বলে মন্তব্য করেছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু।গতকাল শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ির ছাতির বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির মোড়লের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এমপি।

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বাবু বলেন, ‘কতিপয় কলম সন্ত্রাসী যখনই সুযোগ পায় বাংলাদেশ ছাত্রলীগের সামান্য বিষয় হলেও সেটা অনেক বড় করে, ফলাও করে প্রচার করে। কিন্তু আমি এটাকে কখনোই খারাপ হিসেবে দেখি না। কারণ মানুষ সেই গাছেই ঢিল মারে যে গাছে ফল ভালো হয়।’‘ছাত্রলীগকে নিয়ে যদি কিছু লেখে, ছাত্রলীগের কোনো নিউজ করে তাহলে তারা বেশি জনপ্রিয়তা পাবে, বেশি দর্শকপ্রিয় হবে।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button