এশিয়াবিনোদনবিশ্ব সংবাদ

সুপারস্টার সালমান খানের বডি ডবল হিসেবে জনপ্রিয় সাগর সালমান পান্ডের মৃত্যু

মুম্বাইয়ের বিনোদন-দুনিয়ায় আরেকটি অঘটন ঘটল। কিছুদিন আগে কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব মারা যান। এবার বলিউড সুপারস্টার সালমান খানের বডি ডবল হিসেবে জনপ্রিয় সাগর সালমান পান্ডের মৃত্যুর খবর উঠে এসেছে। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকাহত সালমান খান।

জানা গেছে, ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন সাগর। সঙ্গে সঙ্গে  তাঁকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসকেরা সাগরকে যোগেশ্বরীর বালাসাহেব ঠাকরে ট্রমা সেন্টারে নিয়ে যাওয়ার কথা বলেন। বালাসাহেব ঠাকরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সাগরকে মৃত ঘোষণা করা হয়।

ব্যায়ামাগারে শরীরচর্চার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান সাগর সালমান পান্ডে। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। গতকাল অর্থাৎ শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে। সাগর পান্ডের মৃত্যুতে পুরো বলিউড ইন্ডাস্ট্রিতেই শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন।

সাগর পান্ডে ২৪ বছর ধরে সালমানের সঙ্গে কাজ করেছেন। তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির মাধ্যমে। এই ছবিতে সাগর সালমান খানের বডি ডবল হিসেবে কাজ করেছিলেন। জানা গেছে, সাগর এখন পর্যন্ত ৫০-এর বেশি ছবিতে ভাইজানের বডি ডবল হিসেবে কাজ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ছবি হলো ‘বজরঙ্গী ভাইজান’, ‘টিউবলাইট’ ও ‘দাবাং’।

লকডাউনের সময় সাগরের আর্থিক পরিস্থিতি খারাপ হয়ে গিয়েছিল। সাগরের এই চরম দুর্দিনে সালমান খান তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এই বলিউড সুপারস্টার সাগরকে নানাভাবে সাহায্য করেছিলেন। কোভিডের সময় ‘ভাইজান’ জুনিয়র আর্টিস্টদের দিকে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

সালমান সামাজিক যোগাযোগমাধ্যমে সাগরকে নিয়ে এক আবেগঘন পোস্ট করেছেন। ভাইজান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাগরের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার সঙ্গে থাকার জন্য হৃদয় থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনার আত্মা শান্তি পাক ভাই সাগর।’নিজের পোস্টে সালমান সাগরের সঙ্গে যে ছবিটি শেয়ার করেছেন, সেটা ‘বজরঙ্গী ভাইজান’ ছবির শুটিংয়ের সময়ের। ভাইজানের এই পোস্টে শোক জানিয়েছেন অভিনেত্রী সংগীতা বিজলানি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button