অপরাধপটুয়াখালিবরিশালবাংলাদেশ

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন ব্যক্তি গ্রেপ্তার

পটুয়াখালীর কলাপাড়ায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাতে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার তিনজন হলেন- শহিদুল ইসলাম (৫৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হাওলাদার (৩৬)। এ ঘটনায় আজ দুপুরে ওই নারী বাদী হয়ে ছয়জনের নামে মামলা করেন।

ধর্ষণে তাদের সহায়তা করে আরও তিন ব্যক্তি। পরে তাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। ভয়ে ওই নারী কাউকে কিছু না বলে ঢাকা ফেরত যায়। পরে পরিবারকে বিষয়টি জানানোর পর গতকাল শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া থানায় অভিযোগ করেন তিনি।কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা যায়, ঢাকার নারায়ণগঞ্জ এলাকায় ওই নারীর বিয়ে হয়। এরপর থেকে স্বামীর সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে তিনি তার বাবার বাড়িতে থাকা শুরু করেন। গত ২৩ সেপ্টেম্বর ওই গৃহবধূ তার স্বামীর ঘরে ফিরতে কলাপাড়ার মিঠাগঞ্জে শহিদুল নামের এক কবিরাজের কাছে তদবির নিতে যান। পরের দিন সন্ধ্যায় শহিদুলসহ আরও দুজন তাকে কৌশলে একটি ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button