প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

ছেলেকে জে’ল থেকে ছাড়াতে ৩৫ ফুট লম্বা গর্ত খুঁড়লেন বৃদ্ধা মা!

29
ছেলেকে জে’ল থেকে ছাড়াতে ৩৫ ফুট লম্বা গর্ত খুঁড়লেন বৃদ্ধা মা!
পড়া যাবে: < 1 minute

ঘটনাটি যেন সিনেমাকেও হার মানায়। সন্তান যত বড় অ’প’রাধীই হোক না কেন মায়ের কাছে সে সবসময়ই বিশেষ। ইউক্রেনে একমাত্র ছে’লেকে জে’ল থেকে পালানোয় সহযোগিতা করতে ৫১ বছরের এক নারী অসম্ভবকে সম্ভব করলেন যেন। তবে শেষ রক্ষা হলো না আর।

খু’নের অ’প’রাধে যাব’’জ্জীবন কারা’দ’ণ্ড হয় তার ছে’লের। সেই ছে’লেকে জে’ল থেকে পালাতে সাহায্য করতে গিয়ে অদ্ভুত কা’ণ্ড ঘটিয়ে ফেললেন মা।৩৫ ফুট লম্বা ও ১০ ফুট চওড়া সুড়’ঙ্গ খুঁড়ে ফেললেন তিনি।

ছে’লের জে’ল হওয়ার পর। জে’লের কাছেই একটি বাড়ি ভাড়া নেন ওই ৫১ বছর বয়সী নারী। সারাদিন তিনি ঘরের মধ্যেই থাকতেন। যাতে আশপাশের লোক নতুন প্রতিবেশীর স’ঙ্গে আলাপ পরিচয় না করতে আসে।

আরও পড়ুন:  ‘বড় লোকের বিটি লো’ গাইছেন ডে’ভিড ওয়ার্নার, ভিডিও ভা’ইরাল সো’শ্যাল মিডিয়ায়…

আর রাতে সবাই ঘু’মিয়ে পড়লে সাইলেন্সর লাগানো ইলেকট্রিক স্কুটার দিয়ে মাটি খোঁড়ার কাজ করতেন তিনি। রাতেই সেই মাটি সরিয়ে ফেলতেন। কারো যাতে স’ন্দে’হ না হয়, তাই রাতে সুড়’ঙ্গ খুঁড়তেন তিনি।

জে’লের মাঠ পর্যন্ত পৌঁছে গিয়েছিল তার সুড়’ঙ্গ। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের কাছে ধ’রা পড়ে যান ইউক্রেনের এই নারী। তাকেও গ্রে’’ফতার করেছে ইউক্রেন পুলিশ। তবে ছে’লের জন্য মায়ের এই কাজ দেখে অ’বাক সকলে। সূত্র : নিউজ ১৮।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।