এক্সক্লুসিভএশিয়াবিনোদন

‘কফি উইথ করণ’ একটি জঘন্য শো

বলিউডের মূলস্রোত নিয়ে বারবার নিন্দায় মুখর হয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এ বার তাঁর নিশানায় করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক জানালেন, তিনি এই চ্যাট শো-তে যেতে চান না।

এমনকি তাঁর মতে, ‘কফি উইথ করণ’ একটি জঘন্য শো।করণের এই বিতর্কিত শো বলিতারকাদের গসিপের ভাণ্ডার বলা হয়৷ প্রেম, পিরীতি, যৌনতা, বিবাদ, ইত্যাদির প্রসঙ্গ বারবার উঠে আসে এই শো-তে।এর আগে এক বার তাপসী পান্নুকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কেন করণের শো-তে যাননি এখনও পর্যন্ত? তিনি উত্তর দিয়েছিলেন, ”আমার যৌনজীবন অন্যদের মতো অত ইন্টারেস্টিং নয় বলেই বোধহয় করণ জোহরের শো-এর আমন্ত্রণ পাই না।”

বিবেককে প্রশ্ন করা হয়, তাঁকে আমন্ত্রণ করা হলে, তিনি উপস্থিত হবেন? বিবেক বললেন, “এই মুহূর্তে এই শো-এর যা পরিস্থিতি, সেরকম চললে অবশ্যই যাব না। আমি আমার স্ত্রীর সঙ্গে সঙ্গম করে আনন্দ পাই ঠিকই, কিন্তু আমার জীবনে কাম, সঙ্গম, যৌনতাই সব নয়। আমি কী নিয়ে কথা বলব? মধ্যবয়সি একটা লোক আমি, যার দুই সন্তান রয়েছে। আর ওই সোফায় বসে কথা বলাটা খুব কৃত্রিম, সাজানো মনে হয়। কে কার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছে, কে কাকে ঠকাচ্ছে, তা জানার দরকার নেই। আধ্যাত্মিক মানুষ আমি।”

‘কফি উইথ করণ’ ২০০৫ সালে স্টার ওয়ার্ল্ডে সম্প্রচার শুরু হয়েছিল। গত মাসে সাত নম্বর সিজন শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর৷প্রতি বৃহস্পতিবার মধ্যরাতে অনুষ্ঠানের নতুন পর্বগুলো দেখা যায় ডিজনি+ হটস্টারে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button