প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

কাশিমপুর থেকে কয়েদি নিখোঁজের ঘটনায় তদন্ত শুরু

18
কাশিমপুর থেকে কয়েদি নিখোঁজের ঘটনায় তদন্ত শুরু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : গাজীপুরে কাশিমপুর কারাগার-২ থেকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আবু বকর সিদ্দিক নামে এক কয়েদি নিখোঁজের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে ।

শনিবার (০৭ আগস্ট) দিনভর কারাগারের বিভিন্ন স্থান পরিদর্শন করে তদন্ত কমিটির সদস্যরা। পরিদর্শন শেষে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত আইজি প্রিজন কর্নেল আবরার হোসেন কারা ফটকের সামনে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে তদন্তের কাজ শুরু করা হয়েছে। কাজের অনেকটা অগ্রগতি হয়েছে।

তবে, তদন্তের স্বার্থে এ সম্পর্কে এখনই কিছুই বলা যাচ্ছে না। অল্প সময়ের মধ্যে তদন্তের ফলাফল সম্পর্কে জানানো হবে।

আরও পড়ুন:  ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার!

এসময় তদন্ত কমিটির অন্য দুই সদস্য ঢাকা রেঞ্জের ডিআইজি প্রিজন এটিএম তৌহিদুল ইসলাম, মানিকগঞ্জের সিনিয়র জেলার বিকাশ রায়হান সাথে ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাশিমপুর কারাগার-২ থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি আবু বকর সিদ্দিক নিখোঁজ হয়। এ ঘটনায় দায়িত্ব পালনে গাফলতির অভিযোগে আরও দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে শুক্রবার দায়িত্ব পালনের অবহেলায় ১২ জন কারারক্ষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। এর মধ্যে প্রধান কারারক্ষীসহ ৬ জনকে সাময়িক বরখাস্ত এবং ৬ জন কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares