অপরাধএক্সক্লুসিভচট্টগ্রামবাংলাদেশ

চট্টগ্রামের জোরারগঞ্জে ডাকাতের কবলে হাইওয়ে থানার ওসি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক ইয়াছিন বাদশাকে কুপিয়ে নগদ টাকা, মোবাইল ও এটিএম কার্ড ছিনিয়ে নিয়েছে ডাকাতদল।

এ ঘটনায় গত শনিবার রাতে ওসি বাদী হয়ে সোনারগাঁ থানায় অজ্ঞাতপরিচয় চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। এর আগে গত শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওসি আলমগীর ও গাড়িচালক ইয়াছিন বাদশা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় গত শনিবার রাতে ওসি আলমগীর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেন বলেন, ডাকাতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, ওসি আলমগীর হোসেন ও তার গাড়িচালক ইয়াছিন বাদশা প্রাইভেট কারযোগে ঢাকা থেকে গত শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে জোরারগঞ্জ যাওয়ার পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এ সময় ছয়-সাতটি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল।

এতে সামান্য যানজটের সৃষ্টি হলে কয়েকজন ডাকাত অতর্কিতভাবে চালক বাদশার মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। পরে দুর্বৃত্তরা প্রাইভেট কারের পেছনের দরজা খুলে ওসি আলমগীরকে কুপিয়ে আহত করে তাদের কাছে থাকা নগদ ১৯ হাজার টাকা ও ৬০ হাজার টাকা মূল্যের চারটি মোবাইল ফোন নিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button