জামায়াত ইসলামীবাংলাদেশরাজধানীরাজনীতি

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী

আজ সকালে  ইডেন মহিলা কলেজসহ সারাদেশে ছাত্রলীগের অপতৎপরতার প্রতিবাদে ও অবিলম্বে এসব বেআইনি কার্যক্রম বন্ধের দাবিতে রাজধানীর মহাখালীতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তর শাখার নেতাকর্মীরা।

মিছিলটি মহাখালী ক্যান্সার হাসপাতাল থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাবিস্কো মোড়ে সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে সংক্ষিপ্ত বক্তব্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, নিজেদের অবৈধ প্রভাব-প্রতিপত্তি বিস্তারকে কেন্দ্র করে সম্প্রতি ইডেন কলেজের ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, নেত্রীদের বিরুদ্ধে চাঁদাবাজি, ভর্তি ও সিটবাণিজ্য, শিক্ষার্থীদের অনৈতিক কাজে বাধ্য করা, ছাত্রী নির্যাতন ও মারধরসহ নানাবিধ কুৎসিত ও মানবতাবিরোধী অপরাধ গোটা জাতিকেই স্তম্ভিত করেছে। এসব ছাত্রলীগের অতি পুরনো অভ্যাস।

অতীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা জসিম উদ্দীন মানিক ধর্ষণের সেঞ্চুরি উদযাপন করেছিল। তাই অপশক্তির অপতৎপরতা বন্ধে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি অবিলম্বে ক্যাম্পাসে ছাত্রলীগের তৎপরতা বন্ধের জোর দাবি জানান। অন্যথায়  জনগণই এই অপশক্তির বিরুদ্ধে তীব্র গণপ্রতিরোধ গড়ে তুলবে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, ইয়াছিন আরাফাত ও মাওলানা মুহিব্বুল্লাহ, মহানগরী শূরা সদস্য  মেসবাহ উদ্দীন নাঈম,মুহাম্মদ আতাউর রহমান সরকার ও এ্যাডভোকেট ইব্রাহিম খলিল, ছাত্রনেতা জাকির হোসেন, আব্দুল্লাহ আল  মামুম, হুমায়ন কবির ও সালাউদ্দীন প্রমুখ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button