অপরাধবাংলাদেশরাজশাহী

রাজশাহীতে কলেজের অধ্যক্ষ-সভাপতির মধ্যে মারামারি,দুজনেই হাসপাতালে

গতকাল রোববার সকাল ৯টার দিকে রাজশাহীর পুঠিয়ায় বানেশ্বর শহীদ নাদের আলী বালিকা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে।এ ঘটনায় প্রতিষ্ঠানটির সভাপতি মাহাবুব আলম বাবু (৫৫) ও অধ্যক্ষ রুহুল আমিন আহত হয়েছেন। তারা দুজনেই হাসপাতালে চিৎসাধীন রয়েছেন।প্রতিষ্ঠানের অধ্যক্ষ রুহুল আমিনের ভাড়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

কলেজ সূত্রে জানা গেছে, নিয়োগ বাণিজ্য ও স্বেচ্ছাচারিতার অভিযোগে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ রুহুল আমিনকে বরখাস্ত করেন সভাপতি মাহাবুব আলম। এ ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে দুজনের মধ্যে বিরোধ চলে আসছে।

অন্যদিকে কলেজ সভাপতি মাহবুব আলমের কাছ থেকে জানা যায়, ‘অধ্যক্ষ রুহুল আমিন বিভিন্ন সময় আমাকে হত্যার চেষ্টা চালান। সকালে আমি বানেশ্বর হাটের অধ্যক্ষের বাড়ির সংলগ্ন সরকার ওয়েল অ্যান্ড ডাল মিলে তেল নিতে যাই। এ সময় অধ্যক্ষ রুহুল আমিন, তার স্ত্রী ও তার ভাই পলাশ আমাকে দেখতে পেয়ে আমার ওপর হামলা চালায়। তার ভাই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।’

এদিকে অধ্যক্ষ রুহুল আমিনের স্ত্রী নার্গিস আক্তার বলেন, কলেজের সামনে আমরা একটি ভাড়া বাড়িতে থাকি। রোববার সকালে আমাদের বাড়ির সামনে এসে কলেজের সভাপতি গালাগালাজ করতে থাকে।এ সময় আমি তার গালমন্দ শুনে নিচে নেমে আসি। তর্কের একপর্যায়ে তিনি আমাকে জাপটে ধরেন। আমার স্বামী প্রতিবাদ করলে সভাপতি তাকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। তিনি আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, দু’পক্ষই থানায় অভিযোগ করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button