করোনা ভাইরাসবাংলাদেশ

ফের করোনা ভাইরাসে আক্রান্ত মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম তৃতীয়বারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কাশি ও শারীরিক দুর্বলতা ছাড়া অন্য কোনো উপসর্গ না থাকায় বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি। মঙ্গলবার (৪ অক্টোবর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, জ্বরে ভুগছিলেন মেয়র আতিক। গতকাল সোমবার পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়। এর পর থেকে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। তবে হালকা কাশি ও শারীরিক দুর্বলতা ছাড়া তাঁর আর কোনো উপসর্গ নেই বলে জানা যায়।

মেয়র আতিক সবাইকে সঠিক নিয়মে মাস্ক পরাসহ যথাযথ স্বাস্থ্যবিধি মানতে ও সচেতন থাকতে অনুরোধ করেছেন।এবং রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডিএনসিসি মেয়র।

উল্লেখ্য ২০২০ সালের প্রথম দিকে মেয়র আতিকুল ইসলাম প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে ২০২২ সালের ১ ফেব্রুয়ারি তিনি পরিবারে দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button