দুর্ঘটনাবাংলাদেশসিরাজগঞ্জ

নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রিজে বরযাত্রীবাহী মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

গতকাল সোমবার (৩ অক্টোবর) রাত ১১টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায়  নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেওয়ায় মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন।

ঐ দুর্ঘটনায় স্বামী-স্ত্রী সহ গাড়ীর চালক নিহত হয়েছেন। আহত হয়েছে ১২ জন বরযাত্রী। নিহতরা হলেন- পাবনা রাধানগর গ্রামের মৃত সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) তার স্ত্রী মোছা: পান্না খাতুন (৩৫) আর মাইক্রোবাসের চালক অজ্ঞাত। নিহত ৩ জনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নাটোর থেকে স্বজনরা আসলে তাদের মৃতদেহ বুঝিয়ে দেয়া হবে।

নিহত পান্না খাতুনের ভাগ্নে রবিউল ইসলাম বলেন, আমার নানার বাড়ী নাটোর জেলার বনপাড়া উপজেলার কালিয়াকাপুর গ্রামে।গতকাল সোমবার সকালে আমার ছোট মামা সিয়াম হোসনকে বিয়ে কারানোর জন্য ঢাকা মালিবাগ যায়। সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হলে তারা বর কনেকে নিয়ে দুটি মাইক্রোবাসে বনপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়।

রাত সোয়া দশটার দিকে আমার খালা পান্না খাতুন আর খালু জাহাঙ্গীর আলম যে গাড়ীতে ছিলো সেই গাড়ীটি দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই গাড়ীর চালক ও আমার খালু নিহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে আমার খালা মারা যায়। বাকি আহতদের আমরা রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। ওখানে চার জনের অবস্থা আশংকাজনক। আমাদের বিয়ে বাড়ী এখন শোকে পরিণত হয়ে গেছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি ওভারব্রিজের রেলিংয়ে গিয়ে ধাক্কা দেয়। এতে তিন জনের মৃত্যু হয়।

ওসি মোসাদ্দেক হোসেন আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ।এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। আহত হয় আরো ১৩ জন। খবর পেয়ে কামারখন্দ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর রাতে আরেক জন মারা যায়। লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button