বিনোদন

মুম্বাই বিমানবন্দরে কারিনা কাপুরের গায়ে হাত

পছন্দের তারকাকে সামনে পেলে প্রায় সেলফি তোলার উন্মাদনা দেখা যায় ভক্তদের মধ্যে। অনেক সময় সেলফি তুলতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে হয় তারকাদের।গতকাল সোমবার মুম্বাই বিমানবন্দরে বলিউড তারকা কারিনা কাপুর খানের সঙ্গে ঘটে গেছে এমন এক অপ্রীতিকর ঘটনা। প্রায় ১০ জন ভক্ত কারিনাকে ঘিরে ধরেছেন ছবি তুলবেন বলে। এর মধ্যে এক ভক্তের আচরণে অস্বস্তিতে পড়েন তিনি।

সেখানে উপস্থিত এক ভক্তকে বলতে শোনা যায়, কেন মানুষ এমন আচরণ করেন! আমি তো তার (কারিনা) কোনো দোষ দেখি না। সেলিব্রেটিরা যে ছবি তুলতে চান না বা কখনও কখনও কঠোর আচরণ করেন ভক্তদের সঙ্গে; তারা ঠিকই করেন। ছবি তুলতে গিয়ে তাদের এমন অপ্রীতিকর অবস্থায় পড়তে হয়।

আরেক ভক্ত বলেন, ’কালো শার্ট পরাকে লাথি মারো। তার আচরণে আমাদের লজ্জা পেতে হলো।’ভিডিওটির কমেন্ট বক্সে কারিনার সমর্থনে কথা বলেছেন আরও অনেকেই।

অপ্রীতিকর অবস্থার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের একজন।ভিডিওতে দেখা যায়, বিমানবন্দরে ভক্তরা কারিনার সঙ্গে ছবি তুলছেন। এরই মধ্যে এক ভক্ত কারিনার বাহুতে বারবার হাত রাখছিলেন। কালো শার্ট পরা এক পুরুষের এমন কাণ্ডে বিরক্ত ও বিব্রত হন তিনি।

ভক্তের আচরণে অপ্রস্তুত কারিনা কিছুটা ভয়ও পান। বিরক্তি প্রকাশও করে বসেন নবাবপত্নী।ওই সময় সেই ভক্তের প্রতি কঠোর আচরণও করেন কারিনা। তবে সেখানে উপস্থিত অন্য ভক্তরা কারিনার সমর্থনে কথা বলেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button