অপরাধধর্ষণ

গোপন ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণ: ভুয়া এসআই কারাগারে

রংপুরের হারাগাছ পৌর এলাকায় নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সোহেল রানা (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার ছিরাগঞ্জ চুলকা গ্রামের ফজলুর রহমানের ছেলে। সে নিজেকে পুলিশের এসআই পরিচয়ে ওই গৃহবধূর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে।

বুধবার (৫ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।এর আগে মঙ্গলবার রাতে হারাগাছ মেট্রোপলিটন থানার বানুপাড়া এলাকা থেকে তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর সোহেল মিয়া হাতীবান্ধা থেকে হারাগাছে এসে নগ্ন ভিডিও পরিবারের কাছে দেখানোর ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। সোমবার (৩ অক্টোবর) রাতে আবারো হারাগাছে গিয়ে ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে পাশের ঘর থেকে স্বামী বের হয়ে এসে সোহেলকে আটক করেন।

পরে পৌর কাউন্সিলরের পরামর্শে আটক সোহেলকে মঙ্গলবার রাতে পুলিশে সোপর্দ করা হয়। ওই গৃহবধূর সাথে প্রায় দুই বছর আগে মোবাইল ফোনে পরিচয় হয়। এ সময় সোহেল নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্নস্থানে নিয়ে ধর্ষণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও হারাগাছ মেট্রোপলিটন থানার এসআই নুরুজ্জামান কবির।তিনি বলেন, এ ঘটনায় গৃহবধূ হারাগাছ থানায় মামলা করেছেন। তাকে গ্রেফতারের পর বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া শারীরিক পরীক্ষার জন্য মামলার বাদীকে মঙ্গলবার রাতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। পরে সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button