দুর্ঘটনা

সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস ছড়িয়ে বাবা ও ছেলে গুরুতর আহত

ময়মনসিংহের ভালুকায় সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস ছড়িয়ে পড়া ঘরে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন।শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার কোর্টভবন এলাকায় অবস্থিত সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসের নিচ তলার একটি ঘরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে গ্যাস ছড়িয়ে থাকা ঘরে ভাড়াটিয়া আব্দুল মালেক রান্না করার জন্য আগুন ধরানোর চেষ্টাকালে মুহূর্তে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আব্দুল মালেকের শরীরে আগুন লেগে গেলে তিনি চিৎকার শুরু করেন। পরে বাবাকে বাচাঁতে সামনে চা-স্টল দোকানদার মালেকের ছেলে কাজল মিয়া দৌড়ে ঘরের ভেতরে বাবাকে উদ্ধার করতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন।
পরে তাদের উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় প্রেরণ করা হচ্ছে বলে জানা গেছে।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে ঘরে গ্যাস ছড়িয়ে পড়লে চুলায় আগুন ধরাতে গিয়ে বাবা ও ছেলে অগ্নিদগ্ধ হন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button