বিনোদনলাইফস্টাইল

ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি

বলিউডের নন্দিত অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা গত মাসেই ঢাকায় এসেছিলেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ধারকান’, ‘বাজিগর’, ‘হাঙ্গামা’র মতো সুপারহিট হিন্দি সিনেমার এই নায়িকা।এর আগে চলতি বছরের মার্চে ঢাকায় ঘুরে গেছেন আরেক অভিনেত্রী সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।

এবার ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। এটি হতে যাচ্ছে ‘সাকি সাকি’, ‘দিলবার’ গান দিয়ে ঝড় তোলা নোরার প্রথম ঢাকা সফর। জানা গেছে, ঢাকায় একটি পুরস্কার বিতরণী আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি। বলিউডে ‘আইটেম গার্ল’ হিসেবে নোরা ফাতেহি অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

একের পর এক আইটেম গানে নিজের নাচের গুণে লাখো ভক্তের মনে জায়গা করে নিয়েছেন এ মরোক্কান-কানাডিয়ান সুন্দরী। সম্প্রতি তার বাংলাদেশ সফরে অনুমতি না মেলায় অনিশ্চয়তা তৈরি হয়। অবশেষে সব অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে তিনি ঢাকা আসছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি স্বয়ং নোরা ফাতেহি এক ভিডিও বার্তায় এ কথা জানান।

আইটেম গানের পাশাপাশি বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন নোরা। এর মধ্যে রয়েছে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এর বাইরে দক্ষিণী সিনেমাতেও সরব উপস্থিতি তার।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button