অপরাধকুষ্টিয়াধর্ষণবাংলাদেশ

স্কুলছাত্রী ধর্ষণের পর সন্তান প্রসব,ধর্ষক নানা গ্রেপ্তার

গতকাল সোমবার দুপুর ১২টায় কুষ্টিয়া র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিং র‌্যাব জানায়, কুষ্টিয়ায় সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের পর সন্তান প্রসব করার ঘটনায় ধর্ষক নানা নিজাম মল্লিক (৬৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।ধর্ষক নিজাম মল্লিক কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের জোনাপ মন্ডলের ছেলে।

এ ঘটনার ধর্ষিতা স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গত রোববার (৯ অক্টোবর) কুষ্টিয়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। এরই সূত্র ধরে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল রোববার রাতে কুষ্টিয়া ইবি থানার কন্দর্পদিয়া গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক নানা নিজাম মল্লিককে গ্রেপ্তার করে।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব কমান্ডার মোহাম্মদ ইলয়াস খান জানান, গত ৪ঠা অক্টোবর কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা এলাকার তেকনাপাড়া গ্রামের অব্যবহৃত পুকুর থেকে একটি নবজাতক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নবজাতকের মায়ের পরিচয় জানাজানি হলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়ে। একই গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রীকে তার দূর সম্পর্কের নানা নিজাম মল্লিক গত জানুয়ারী মাসে নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত ৪ অক্টোবর একটি কন্যা সন্তান প্রসব করে ধর্ষকের বাড়ির পাশের অব্যবহৃত পুকুরে ফেলে রেখে যায়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button