অন্যান্যআইন-আদালতবাংলাদেশরাজধানী

দুলাভাইকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে শ্যালক গ্রেপ্তার

রাজধানীর উত্তরায় দুলাভাইকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে মো. রনি (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ফাঁসানোর জন্য ব্যবহৃত ৯০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।মঙ্গলবার গভীর রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের জনপথ রোড থেকে রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

রনি এসব ইয়াবা তার বোনের স্বামী মো. আবদুল কাদেরের মোটরসাইকেলে রেখে তাকে ফাঁসানোর চেষ্টা করেছিলেন। গ্রেপ্তার রনি গাজীপুর জেলার শিবচর থানার মো. লাল মিয়া হাওলাদারের ছেলে।আবদুল কাদেরের মোটরসাইকেলের সিট কভারের নিচ থেকে ৯০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেখানে ইয়াবা রাখার অভিযোগে রনির বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে সোর্স পরিচয় দিয়ে রনি পুলিশকে ফোন দেন। তিনি জানান, আবদুল কাদের নামের এক ইয়াবা ব্যবসায়ী মোটরসাইকেলের সিটের নিচে করে ইয়াবা পাচার করছে।

পরে রনির দেওয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থলে গিয়ে ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। কিন্তু কাদের এসব ইয়াবা সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।ওসি বলেন, এ সময় সিটের লক ভাঙা দেখলে পুলিশের সন্দেহ হয়। এরপর  রনিকে জিজ্ঞাসাবাদের সময় আবদুল কাদের তাঁকে নিজের শ্যালক বলে পরিচয় দেন এবং তাঁদের সঙ্গে পারিবারিক সমস্যা আছে বলে জানান।

এরপর রনিকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, কাদের তার বোনের স্বামী। তবে তাদের মধ্যে পারিবারিক সমস্যা রয়েছে। দুলাভাইকে ফাঁসাতে তিনি নিজেই এসব ইয়াবা মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রেখেছেন বলে স্বীকার করেন।

রনির বোনের সঙ্গে তার দুলাভাইয়ের পারিবারিক সমস্যা চলতে থাকায় ‘শিক্ষা’ দিতে এই পরিকল্পনা করেন তিনি। এ ঘটনায় রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button