প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরায় বাসে অতিরিক্ত যাত্রী তোলায় ‘৯৯৯’ এ কল : ড্রাইভার-হেলপারকে জরিমানা

20
সাতক্ষীরায় বাসে অতিরিক্ত যাত্রী তোলায় ‘৯৯৯’ এ কল : ড্রাইভার-হেলপারকে জরিমানা
পড়া যাবে: < 1 minute

সাতক্ষীরায় বাসে অতিরিক্ত যাত্রী তোলায় ‘৯৯৯’ এ কল : ড্রাইভার-হেলপারকে জরিমানা

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা লংঘন করে গণপরিবহনে অতিরিক্ত যাত্রী তোলার পর ৯৯৯ এ এক যাত্রীর ফোন পেয়ে সেই গণপরিবহন আটক ও মোবাইল কোর্টে জরিমানা করা হয়েছে।

রবিবার (০৯ আগস্ট) সকালে ৯৯৯ এ ওই বাসযাত্রীর অভিযোগ পেয়ে সাতক্ষীরা টার্মিনাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটিকে (ঢাকা মেট্রো জ-১১-১৩৫১) দেবহাটার সখিপুর মোড়ে আটক করে পুলিশ।

গণপরিবহনটিতে থাকা যাত্রীরা জানান, সাতক্ষীরা জেলা টার্মিনাল থেকে সকালে যাত্রীবাহী বাসটি কালিগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসে। কিন্তু স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে বাসটিতে অতিরিক্তি মাত্রায় যাত্রী উঠাতে থাকে চালক ও হেলপার। যাত্রীরা নিষেধ করলে বাসের চালক ও সুপারভাইজার উল্টো যাত্রীদের উপর চড়াও হয়।

আরও পড়ুন:  সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এসময় বাসে থাকা এক যাত্রী সহযোগীতা চেয়ে জাতীয় পরিসেবা ‘৯৯৯’ এ কল করেন। পরবর্তীতে যাত্রীবাহী বাসটি সাতক্ষীরার সখিপুর মোড়ে পৌঁছালে দেবহাটা থানার এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা সেটি আটক করেন।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন। এসময় যাত্রীদের অভিযোগের সত্যতা পেয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে বাসটির চালক শহরের পলাশপোল এলাকার রমজান আলীর ছেলে আব্দুর রশিদ ও নলকুড়া গ্রামের শেখ আব্দুল মুহিদের ছেলে শেখ আব্দুল মদুদকে ভ্রাম্যমাণ আদালতে দুই হাজার সাত শত টাকা জারিমানা করেন তিনি।

আরও পড়ুন:  রোটারী ক্লাব অব সাতক্ষীরার উদ্যোগে বৃক্ষরোপন

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares