সবাই সাবধান! শহরে নতুন বাপজান

পুত্র শেহজাদ খান বীরের নতুন ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী শবনম বুবলী। মাথায় ক্যাপ, চোখে সানগ্লাস, গলায় চেইন, হাতে ব্রেসলেট- সব মিলিয়ে স্টাইলিশ ছবি! বৃহস্পতিবার বিকালে পুত্র শেহজাদ খান বীরের এমন কয়েকটি ছবি প্রকাশ করে ক্যাপশনে বুবলী লেখেন, ‘সবাই সাবধান! শহরে নতুন বাপজান।’

২৭ সেপ্টেম্বর বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন ফেসবুকে। তারপরই শুরু হয় তুমুল আলোচনা। পরে সব রহস্য ও প্রশ্নের উত্তর দেন বুবলী। সন্তানের ছবি প্রকাশ করে তিনি জানান, বীরের পিতা শাকিব খান। বিষয়টি শাকিবও স্বীকার করেন।

কিন্তু কেন? কাকেই বা উদ্দেশ্য করে বুবলীর এই সতর্কবার্তা? খুব বেশি চিন্তিত হওয়ার কিছু নেই। পুরোটাই ছেলের প্রতি মায়ের ভালোবাসা, আদরমাখা আবেগ। ছেলেকে প্রকাশ্যে আনার সঙ্গে সঙ্গেই বীরের নামে নতুন ফেসবুক পেজ খোলেন বুবলী। সেখানে নিয়মিত আপডেট দিয়ে ভক্ত-অনুসারীদের আকাঙ্ক্ষা মেটাচ্ছেন। পাশাপাশি বুবলী নিজের পেজ থেকেও শেয়ার দিচ্ছেন ছোট্ট বীরের ছবি।

প্রসঙ্গত, সবশেষ পহেলা অক্টোবর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিং স্পটে শাকিব খান ও বুবলিকে একসঙ্গে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর দেওয়া তথ্যমতে, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই।  এর আগে, শাকিবের খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। তাদের ১০ বছরের সংসারে আব্রাহাম খান জয় নামে এক ছেলে আছে।

Exit mobile version