প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় বৃহস্পতিবারে নতুন করে আরও ৪৮ জনের করোনা শনাক্ত

18
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় বৃহস্পতিবারে নতুন করে আরও ৪৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৭২৭ জনে।
আজকের রিপোর্টে কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১৪৯ জন রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ৩৩ জন, লাকসামে ১ জন, মনোহরগঞ্জে ৫ জন, চৌদ্দগ্রামে ১ জন, বুড়িচংয়ে ২ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, আদর্শ সদরে ১ জন, দেবিদ্বারে ১ জন, চান্দিনায় ২ জন ও নাঙ্গলকোটে ১ জন।
আজকের রিপোর্টে ৬৬ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনে ৩০ জন,মনোহরগঞ্জে ৩ জন ও আদর্শ সদরে ৩৩ জন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪৩৮ জন, মুরাদনগর ৩০৬ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৬১৮ জন, লাকসামে ৩৭২ জন, চান্দিনায় ২৫৫ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৭০ জন, বরুড়ায় ২৩৫ জন, বুড়িচংয়ে ২৫৩ জন, মনোহরগঞ্জে ১৭৮ জন, ব্রাহ্মণপাড়ায় ৭৬ জন, নাঙ্গলকোটে ৩৭০ জন, হোমনায় ১০১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৯ জন, লালমাইয়ে ১০২ জন, চৌদ্দগ্রামে ৫১৮ জন, আদর্শ সদরে ১৯৪ জন, মেঘনায় ৬২ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৭ হাজার ৫৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৫ হাজার ৯২৪ জনের। এর মধ্যে ৫ হাজার ৭২৭ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৪৯ জন এবং সুস্থ হয়েছে ৪ হাজার ২৮১ জন।

আরও পড়ুন:  কুমিল্লায় রবিবারে আরও ৩৫ জনের করোনা পজিটিভ, মুত্যু ২ জনের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।