নিজ সন্তানকে হত্যার ৬ বছর পর বাবা গ্রেপ্তার

নিজের শিশুসন্তানকে হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক বাবাকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম নগরীর পশ্চিম খুলশী এলাকা থেকে মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত পলাতক ঐ আসামীকে গ্রেপ্তার করা হয়।আসামীর নাম মোঃ আলাল (দুদু মিয়া)।

আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মোঃ নুরুল আবছার।

র‍্যাব জানায়, ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর রংপুর কোতোয়ালি থানার তাজহাট এলাকায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে নিজের ২২ মাস বয়সী মেয়ে আলিফাকে হত্যা করেন মো. আলাল ওরফে দুদু মিয়া। এরপর মরদেহ কলাবাগানে ফেলে রাখেন।

গত ১৭ সেপ্টেম্বর আলিফার মরদেহ উদ্ধারের পর তার নানি কোতোয়ালি থানায় আলালসহ পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন। ২৬ সেপ্টেম্বর পুলিশ আলালকে গ্রেপ্তার করে। তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। মেয়ে হত্যায় আলালকে মৃত্যুদণ্ড দেন আদালত।

পরে আলাল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে দোষ স্বীকার করেন। এরপর শিশু কন্যাকে নির্মমভাবে হত্যার দায়ে আদালত আসামি মো. আলালকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আলিফা হত্যার বিচার চলার সময় আলাল জামিনে ছাড়া পান। এরপর তিনি আর হাজিরা না দিয়ে আত্মগোপন করেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‌্যাব জানতে পারে, আলাল খুলশী এলাকায় আছেন। এরপর তাকে গ্রেপ্তার করা হয়। আলালকে রংপুরে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Exit mobile version