প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বি*বস্ত্র করে নি*র্মমভাবে হ*ত্যার পর মুখ পু*ড়িয়ে দেয়া হল

48
পড়া যাবে: < 1 minute

নিখোঁজের দুইদিন পর মাদারীপুর শহরের পাদকী এলাকা থেকে এক কিশোরীর ম*রদেহ উদ্ধার করা হয়েছে। শহরের পাকদী এলাকায় একটি পুকুরে ওই কিশোরীর বি*বস্ত্র ম*রদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ম*রদেহ উদ্ধার করে। তবে প্রথমদিন ম*রদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ার পরে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নি*হত কিশোরী মাদারীপুর সদর উপজেলার চরনচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে দিপ্তী আক্তার। স্থানীয় একটি মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিপ্তী গত বুধবার সকালে মাদারীপুর মহরে বোনের বাড়ি বেড়াতে আসে। বৃহস্পতিবার দুপুরে বেড়ানো শেষে গ্রামে বাড়ি রওয়ানা দেয়। এরপর থেকেই নিখোঁজ ছিল। শনিবার বিকালে শহরের পাকদী এলাকার একটি পুকুর থেকে একটি ম*রদেহ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা রবিবার সকালে মাদারীপুর সদর হাসপাতাল ম*র্গে এসে লা*শ সনাক্ত করে।

আরও পড়ুন:  একদিকে অভিযান চালাচ্ছিলেন ম্যাজিস্ট্রেট,অপরদিকে ঘু'ষ নিচ্ছিলেন তার গাড়িচালক!

নি*হত কিশোরীর শরীরে একাধিক আ*ঘাতের চিহ্ন রয়েছে। মুখমন্ডল আ*গুন দিয়ে পু*ড়িয়ে ঝ*লসে দেয়া হয়েছে। পেটে উপর ছু*ড়িকাঘা*ত করা রয়েছে। লা*শটি ছিলো বি*বস্ত্র। নিহতের চাচা গোলাম মাওলা ফকির বলেন, দিপ্তী বুধবার বোনের বাড়ি বেড়াতে এসেছিল। বৃহস্পতিবার বেড়ানো শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপর থেকে নিখোঁজ ছিলো।

পরে আমার খবর পাই একটি মেয়ে লা*শ উদ্ধার করা হয়েছে। রবিবার হাসপাতালের ম*র্গে এসে লা*শ দেখে তার পরিচয় নিশ্চিত করি। আমরা ধারণা করছি কেউ অ*পহরণ করে নিয়ে গিয়ে দিপ্তীকে হ*ত্যা করেছে। মেয়েটি মুখমন্ডল পু*ড়িয়ে দেয়া হয়েছে। আমার এর বিচার চাই।

আরও পড়ুন:  মহিলা মাদ্রাসার রান্নাঘরে ছাত্রীকে ধ’র্ষণ করল ম্যানেজার

স্থানীয়রা জানান, লা*শটি অনেকটাই পচে-গ*লে বি*কৃত হয়ে গেছে এবং বি*বস্ত্র অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, ধ*র্ষণ শেষে হ*ত্যা করা হয়েছে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, কিশোরীর পরিচয় পাওয়া গেছে। মা*মলা হবে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি