দুর্ঘটনাবাংলাদেশযশোর

বাংলাদেশি ট্রাকচাপায় ভারতীয় ট্রাকচালক নিহত

আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে যশোরের বেনাপোল বন্দরের ৫ নম্বর গেটের সামনে বাংলাদেশি রপ্তানি পণ্যবাহী একটি ট্রাকের চাপায় শ্যাম সুন্দর (৫৭) নামে ভারতীয় এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে।নিহত শ্যাম সুন্দরের বাড়ি ভারতের মাথুরা জেলার ছাটা উপজেলার কশিকালা উরমালা এলাকায়।নিহত শ্যাম সুন্দর তেজিরাম সুন্দরের ছেলে।

এ ঘটনায় বাংলাদেশি ট্রাকটি জব্দ করে অভিযুক্ত ট্রাকচালক শিলন হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শিলনের বাড়ি চুয়াডাঙ্গা জেলার হাকিমপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে বেনাপোল বন্দরে আমদানি পণ্য নিয়ে আসেন ভারতীয় ট্রাকচালক শ্যাম সুন্দর। বন্দরের সামনে ট্রাক রেখে সড়কের পাশে চা খেতে যাওয়ার সময় রপ্তানি পণ্যবাহী একটি দ্রুতগামী বাংলাদেশি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই শ্যাম সুন্দর নিহত হন। পরে স্থানীয়রা বাংলাদেশি ট্রাকচালককে আটক করে পুলিশে দেয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button