অপরাধচট্টগ্রামলক্ষ্মীপুর

২০ টাকা অটোরিকশা ভাড়ার জন্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম

গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের চকবাজার এলাকায় ২০ টাকা অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আরাফাত হোসেন শুভ নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে।এ ঘটনায় সোহেল নামের একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

আহত শুভ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে। তিনি শহরের পৌর মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী।

আহত ঐ ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। তার বুকে, পিঠে ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হামলাকারী।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শামীম মোহাম্মদ আফজাল জানান, রক্তাক্ত জখম অবস্থায় শুভকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার অভিযুক্ত সোহেলের অটোরিকশা করে বাজার থেকে শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় যান ব্যবসায়ী শুভ। সেখানে ২০ টাকা ভাড়া নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এরই জের ধরে গতকাল শনিবার বাসায় যাওয়ার পথে চকবাজার মসজিদ মার্কেটের সামনে পৌঁছালে ব্যবসায়ী শুভকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এটিকে পূর্বপরিকল্পিত দাবি করছেন স্বজনরা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, ২০ টাকা ভাড়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। খবর পেয়ে পুলিশ দেশীয় অস্ত্রসহ একজনকে আটক করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button