খিলগাঁওয়ে ছেলের ঝগড়া মেটাতে গিয়ে বাবার প্রাণহানি

রাজধানীতে ছেলের সঙ্গে রিকশাচালকের ঝগড়া মেটাতে গিয়ে বাবা আব্বাস মিয়া (৬৫) প্রাণ হারিয়েছেন। গতকাল রবিবার খিলগাঁও চৌরাস্তা এলাকায় রিকশাচালক ও তাঁর সহযোগীদের ধাক্কায় পড়ে যাওয়ার পর হাসপাতালে নেওয়া হলে চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের অভিযোগ, রিকশাচালক ও তাঁর সহযোগীদের ধাক্কায় অসুস্থ হয়েই আব্বাস মিয়া মারা গেছেন।আব্বাস মিয়া পরিবার নিয়ে চৌরাস্তা ব্যাংক গলিতে থাকতেন।তিনি ফুটপাতে ভ্যানে করে ফল বিক্রি করতেন। তাঁর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচরে।

আব্বাস মিয়ার ছেলে জানান, ‘ঘটনার পর বাবা দোকানে চলে যায়। প্রায় পাঁচ মিনিট পর দোকানের কাছে দাঁড়ানো অবস্থা থেকে বাবা পড়ে যান। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।’খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) হাসান মুন্সী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

আব্বাসের ছেলে আয়নাল হক জানান, গতকাল পুরান ঢাকার বাদামতলী আড়ত থেকে ফল কিনে ১৮০ টাকা ভাড়া মিটিয়ে তিনি খিলগাঁও ফিরছিলেন; কিন্তু রিকশাচালক পথ ভুল করে অনেক রাস্তা ঘুরে গন্তব্যে পৌঁছান। পরে তিনি ৪০০ টাকা ভাড়া দাবি করেন।

তাঁকে নির্ধারিত ভাড়ার বদলে ২২০ টাকা দিলেও তিনি তা না নিয়ে চলে যান। কিছুক্ষণ পর ওই রিকশাচালক ১৫ থেকে ২০ জন যুবককে সঙ্গে নিয়ে এসে আয়নালের ওপর চড়াও হন। বাধা দিতে গেলে তাঁরা আব্বাস মিয়াকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

Exit mobile version