fbpx
প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

দাম কমল জনপ্রিয় বাইক হারলে ডেভিডসনের

4
দাম কমল জনপ্রিয় বাইক হারলে ডেভিডসনের

পড়া যাবে: < 1 minute

ভারতের জনপ্রিয় বাইক হারলে ডেভিডসনের দাম কমল। এবার থেকে ভারতে অনেকটাই সস্তায় পাওয়া যাবে হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০।

আপনি যদি লাক্সারি সেগমেন্টে কোনো নতুন বাইক খুঁজে থাকেন, তাহলে এই বাইকটি কিনতেই পারেন। এখন থেকে ভারতে এর নতুন দাম হয়েছে ৪.৬৯ লাখ রুপি (এক্স-শোরুম)। যা আগে ছিল ৫.৩ লাখ রুপি।

অর্থাৎ হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০ বাইকটি বাইকটি এখন আপনি ৬৫ হাজার রুপি সস্তায় পাবেন। তবে কোম্পানি এত টাকা ডিসকাউন্ট কেবল ভিভিড ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের ওপর দিচ্ছে। এই বাইকের অন্যান্য ভ্যারিয়েন্ট কিনলে আপনি ৫৩ হাজার রুপি ডিসকাউন্ট পাবেন।

হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০ মডেলে ৭৫০ সিসি লিকুইড কুলড রেভিউলিশন ইঞ্জিন পাবেন। সঙ্গে দেওয়া হয়েছে এন্টি লক ব্রেকিং সিস্টেম ।

আরও পড়ুন:  ঝুড়িভর্তি মুরগির ডিম সাবাড় করে ফণা তুলেছে গোখরো! (ভিডিও)

এই ইঞ্জিন ৩,৭৫০ আরপিএম এ ৬০ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে। এটিতে ৭৩০ মিমির নিচু সিট দেওয়া হয়েছে। এছাড়াও এতে গ্লস ব্ল্যাক শাড়ি গার্ড পাবেন।

কিছুদিন আগে কোম্পানি, আরেক জনপ্রিয় মোটরসাইকেল স্ট্রিট রডের দাম কমিয়েছিলো। এই বাইকের আগে দাম ছিল ৬ লাখ ৫৫ হাজার ৫০০ রুপি।

তা এখন দাম কমিয়ে ৫ লাখ ৯৯ হাজার রুপি রাখা হয়েছে। অর্থাৎ গ্রাহক যদি এই সময় বাইকটি কেনেন তবে তিনি ৫৬ হাজার ৫০০ রুপি পর্যন্ত সাশ্রয় করতে পারেন।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  PhD পাস ফল বিক্রেতা তরুণীর ঝরঝরে ইংরেজি লজ্জায় ফেলবে আপনাকে

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।