অপরাধবাংলাদেশযশোর

বেনাপোলে জুতার মধ্যে করে সোনা পাচার করার সময় চোরাকারবারি আটক

আজ সোমবার (১৭ অক্টোবর) দুপুর ১২টার সময় বেনাপোল রেলস্টেশনে জুতার মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০ পিস স্বর্ণের বারসহ অনিক কুমার বিশ্বাস (৩০) নামে এক চোরাকারবারিকে আটক  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

বেনাপোল রেলস্টেশন এলাকা থেকে এ স্বর্ণের চালান আটক করা হয়। আটককৃত আসামি হলেন- মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর গ্রামের মৃত বিমলেন্দু বিশ্বাসের ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, ঢাকা-বেনাপোলগামী এক্সপ্রেস ট্রেনে করে ভারতে পাচারের উদ্দেশে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান বেনাপোল রেলস্টেশন এলাকা দিয়ে যাবে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে গতিরোধ করা হয়।

এসময় তার দেহ তল্লাশি করে পায়ের জুতার মধ্যে থেকে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। এছাড়া নগদ ৩০৩০ টাকা, ব্যবহৃত মোবাইল ও একটি পাওয়ার ব্যাংক আটক করা হয়।

সবমিলিয়ে উদ্ধারকৃত স্বর্ণ ও আলামত সহ আনুমানিক মূল্য ৯৩ লাখ ৪৮ হাজার টাকা। এবং আটককৃত আসামি, স্বর্ণ ও অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানায় জমা ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button