নেশাদ্রব্য খাইয়ে সিএনজিতে তুলে নিয়ে গিয়ে দলবদ্ধ ধর্ষণ

রাজধানীর ডেমরায় ১৯ বছর বয়সী এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তাঁকে শারীরিক পরীক্ষা–নিরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে ডেমরার কোনাপাড়া এলাকায় কাশবনে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীর বড় ভাই।

স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ডেমরা থানার টহল পুলিশ ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়ক বিলকিস বেগম বলেন, ‘আজ সোমবার দুপুরে আমাদের কাছে ভিকটিমকে পাঠানো হয়েছে। কাল (মঙ্গলবার) তাঁর ফরেনসিক করানো হবে। প্রাথমিকভাবে তরুণী অভিযোগ করেছেন, তাঁর পূর্বপরিচিত সেলিম ও আলম তাঁকে অচেতন করে তাঁরাসহ চারজন ধর্ষণ করেছেন।’

তরুণীর বড় ভাই বলেন, দুই সপ্তাহ আগে সে কদমতলীতে তাঁর বাসায় বেড়াতে আসে। সেখান থেকে গতকাল বিকেল পাঁচটার দিকে ডেমরা থানাধীন কোনাপাড়া মেলায় যান।মেলায় গিয়ে তাঁর চাচাতো ভগ্নিপতি সেলিম (৪৫) ও তাঁর বন্ধু আলমের সঙ্গে পরিচয় হয়। পরে তাঁরা তাঁকে মেলায় বিভিন্ন খাবার খাওয়ান।তরুণীর ভাই আরও বলেন, পানীয়র সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাওয়ায়ে অচেতন করে সিএনজিতে কোনাপাড়া কাশবনে নিয়ে কয়েকজন মিলে দলবদ্ধ গণধর্ষণ করেন।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার জানিয়েছেন, দলবদ্ধ ধর্ষণের শিকার ওই তরুণীকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করানো হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। গ্রেপ্তারের চেষ্টা চলছে। তরুণীর ভাই এলে থানায় মামলা নেওয়া হবে।

Exit mobile version