ঝিনাইদহদুর্ঘটনা

চলন্ত ট্রাক রিক্সার উপরে উঠে দুই নারীর পা বিচ্ছিন্ন

সোমবার রাতে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুলের সামনে রিক্সার উপর চলন্ত ট্রাক উঠে দুই নারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় রিকশা চালকের একটি পা ভেঙে গেছে।তিনজনকে মুমূর্ষু অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়। ট্রাক ড্রাইভারকে মারধর করে জনতা পুলিশে সোপর্দ করেছে।

আহতরা হলেন- গোপালগঞ্জের গোপিনাথপুর গ্রামের কাজী ইমরানের স্ত্রী সুরভী খাতুন (৩৫), ঝিনাইদহের মহেশপুর উপজেলার শংকরহুদা গ্রামের জুয়েলের স্ত্রী ও এসআই ইমরানের বোন তাম্মি খাতুন (২৬) ও রিকশা চালক সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে রাব্বি ইসলাম (১৮)।

জানা গেছে, পর্যটন পুলিশের এসআই আগে ঝিনাইদহে কর্মরত ছিলেন। এখন তিনি মেহেরপুরে বদলি হলেও তার পরিবার ঝিনাইদহে বসবাস করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পর্যটন পুলিশের এসআই কাজী ইমরানের স্ত্রী ও বোন বিকালে ঘুরতে বের হন। রাত সাড়ে ৮টার দিকে তারা রিকশা যোগে ঝিনাইদহ শহরের মডার্ণ মোড় এলাকার বাসায় ফিরছিলেন। রিকশাটি উজির আলী স্কুলের পাশে পৌঁছালে মাগুরা থেকে ঝিনাইদহগামী একটি ট্রাকের নিচে পড়ে। এ সময় দুই নারী ও রিকশাচালক পিষ্ট হয়।

প্রত্যক্ষদর্শী শামিম মুন্সি জানান, পুলিশ কর্মকর্তার স্ত্রী সুরভী খাতুনের একটি বাম পা বিচ্ছিন্ন হয়ে রাস্তার উপর পড়ে ছিল। এবং বোনের পা ক্ষত-বিক্ষত হয়ে পায়ের মাংশ রাস্তায় ছিটিয়ে পড়ে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানা জানান, ট্রাকটি ড্রাইভারসহ আটক করা হয়েছে। রাত ১০টার আগে শহরের মধ্যে বাস ও ট্রাক প্রবেশ নিষেধ থাকলেও নির্দেশ অমান্য করে ড্রাইভার রাত সাড়ে ৮টার সময় জনাকীর্ণ শহরে প্রবেশ করে এই দুর্ঘটনা ঘটিয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা খুবই খারাপ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button