অপরাধধর্ষণফেনীবাংলাদেশ

ধর্ষণ চেষ্টার অভিযোগে এক গাড়ি চালক গ্রেপ্তার

ফেনীর পরশুরামে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবদুল কাদের (৪০) নামে এক গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মধ্যরাতে উপজেলার উত্তর কোলাপাড়া গ্রামের একটি বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

পুলিশ জানায়, স্থানীয় কাজী নিজাম উদ্দিনের রেন্ট-এ কারের গাড়ীর চালক হিসাবে চাকরি করতেন আবদুল কাদের। রাত ৩টার দিকে কাজী নিজাম উদ্দিনের অনুপস্থিতিতে তার বাড়িতে যায় গাড়ি চালক আবদুল কাদের। স্বামী বাড়ি এসেছে মনে করে কাজী নিজাম উদ্দিনের স্ত্রী ঘরের দরজা খুললে জোর করে ঘরে প্রবেশ করে আবদুল কাদের।

এসময় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করলে তার শোরচিৎকারে আশে-পাশের লোকজন ছুটে এসে আবদুল কাদেরকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।ওসি মো. সাইফুল ইসলাম জানান, এঘটনায় সকালে ওই গৃহবধূ বাদী হয়ে পরশুরাম মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেপ্তার আবদুল কাদের পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সত্যনগর গ্রামের আবদুল ছামাদ ভূইয়ার ছেলে বলে জানিয়েছে পরশুরাম মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button