অপরাধআইনশৃঙ্খলা বাহিনীএক্সক্লুসিভচট্টগ্রামবাংলাদেশ

বাবুল আক্তার ও ইলিয়াস হোসেনের বিরুদ্ধে নাইমা সুলতানার মামলা

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার, সাংবাদিক ইলিয়াস হোসেনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), চট্টগ্রাম মেট্রোর প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানা। সোমবার (১৭ অক্টোবর) বিকেলে নগরীর খুলশী থানায় এই মামলা দায়ের করা হয়।

বাবুল আক্তার ও ইলিয়াস ছাড়া মামলার অন্য আসামিরা হলেন, বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া ও ছোট ভাই হাবিবুর রহমান লাবু।বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্ত নিয়ে সম্প্রতি ইউটিউবসহ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেন সাংবাদিক ইলিয়াস হোসাইন।

সেই ভিডিওতে বনজ কুমার মজুমদারের বিরুদ্ধে বাবুলকে রিমান্ডে নির্যাতনসহ বেশ কয়েকটি অভিযোগ আনেন তিনি।ভিডিওতে নাইমা সুলতানার সম্পর্কেও বিভিন্ন বক্তব্য দেওয়া হয়। এই ঘটনার জেরে পিবিআই প্রধান বনজ কুমার বাদী হয়ে বাবুল আক্তার, সাংবাদিক ইলিয়াস হোসাইন, বাবুল আক্তারের ভাই হাবিবুর রহমান লাবু ও বাবা আব্দুল ওয়াদুদ মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের ঘটনায় পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাইমা সুলতানা বাদী হয়ে একটা মামলা দায়ের করেছেন। মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারসহ চারজনকে আসামি করা হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button