এক্সক্লুসিভবাংলাদেশবিনোদন

এবারও ঢাকঢোল পিটিয়েই জন্মদিন পালন করবেন পরীমণি

২৪ অক্টোবর ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমণির জন্মদিন। তবে জন্মদিন আসার আগেই উল্লাসে মেতেছেন এই নায়িকা। নিজেকে অগ্রিম ট্রিটও দিচ্ছেন। নিজেকেই জানাচ্ছেন শুভেচ্ছা।ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের উচ্ছ্বাস ছড়িয়ে দিয়েছেন ভক্তদের মাঝে।

পরীমণি নিজেকে আইফোন পুরস্কার দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘নিজেকে গিফট করলাম। অ্যাডভান্স হ্যাপি বার্থডে পরী। আমি একটা আইফোন ফ্রিক।’

চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে আসার পর থেকেই জন্মদিন নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে পরী মণির। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান। অবশেষে জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের। আগামী ২৪ অক্টোবর ৩০ বছরে পা দেবেন চিত্রনায়িকা পরী মণি।

প্রতিবারের মতো এবারও ঢাকঢোল পিটিয়েই জন্মদিন পালন করবেন পরীমণি। মা হওয়ার পর প্রথম জন্মদিন, শুধু তাই নয় সংসার জীবনেও এটাই পরীর প্রথম জন্মদিন পালন। অন্যবার শুধু নানাকে নিয়ে কেক কাটলেও এবার পরী কেক কাটবেন স্বামী-সন্তানকে নিয়েও। ফলে এবার তার উচ্ছ্বাসটাও অন্যরকম থাকবে।

অন্যবারের মতো এবারও অতিথিদের জন্য ড্রেসকোড নির্ধারণ করে দিয়েছেন তিনি। পরী জানিয়েছেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙের সমন্বয় থাকবে। পরীর ভাষ্য, প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেয়া যাবে না।

এদিকে পরীমণি অভিনীত ‘মা’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার। মুক্তিযুদ্ধের গল্পের ওপর ভিত্তি করে এই সিনেমায় পরীমণি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, শফিক হাসানের ‘বাহাদুরি’ নামের সিনেমাগুলো।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button