অপরাধনারায়ণগঞ্জবাংলাদেশ

৬ বছর বয়সী শিশুকে অপহরণ, স্বামী স্ত্রী গ্রেপ্তার

প্রথমে অপহরণ। পরে মুক্তিপণ আদায়ের চেষ্টা। অপহরণ করতে পারলেও মুক্তিপণ আদায় করতে আর পারেননি অপহরণকারী স্বামী-স্ত্রী। নারায়ণগঞ্জের ফতুল্লায় এই ঘটনাটি ঘটেছে। ৬ বছর বয়সী শিশুকে অপহরণ করে মুক্তিপণ আদায় করতে গিয়ে পুলিশ হাতে নাতে গ্রেপ্তার করে অপহরণকারী স্বামী-স্ত্রীকে। এ সময় উদ্ধার করা হয় অপহৃত শিশু সানজিদাকে। 

মামলা সূত্রে জানা যায়, গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে পাগলাস্থ বাসার সামনে খেলার সময় ৬ বছর বয়সী শিশু মেয়ে সানজিদা নিখোঁজ হয়। তাকে খোঁজাখুজির এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে আজমির স্থানীয় ফ্লেক্সি লোডের দোকান মালিক আরিফের ফোনে ফোন করে জানান সানজিদাকে রাস্তায় কুড়িয়ে পাওয়া গেছে। এ বিষয়ে শিশুর বাবা-মায়ের সঙ্গে কথা বলতে চায় অপহরণকারী।

পরবর্তীতে ফ্লেক্সি লোড দোকানী আরিফ অপহৃত সানজিদার মাকে ডেকে এনে বিস্তারিত জানিয়ে আজমিরীর ফোন নম্বর দিয়ে যোগাযোগ করার জন্য বলেন। তারা যোগাযোগ করলে শিশুটির মুক্তিপণ হিসেবে প্রথমে ২০ হাজার টাকা দাবি করা হয়। এক পর্যায়ে ১২ হাজার টাকা দাবি করে। তখন বিষয়টি মৌখিকভাবে পুলিশকে অবগত করা হয়।

অপহরণকারীর দাবি অনুযায়ী প্রথমে বিকাশ নম্বরে দুই হাজার টাকা দেওয়া হয়। বাকি ১০ হাজার টাকা সরাসরি দেওয়া হবে বললে আজমির তাদেরকে বিসিক এলাকায় যেতে বলেন। পরে পুলিশ সেখানে গিয়ে প্রথমে আজমিরকে গ্রেপ্তার করে। এরপর তার স্ত্রী ইমু আক্তারকে গ্রেপ্তার করে এবং অপহৃত শিশু সানজিদাকে উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত স্বামী-স্ত্রী হলেন ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার শাহ মোহাম্মদ হুমায়ুন কবিরের ছেলে শাহ মো. আজমির (২৪) ও তার স্ত্রী ইমু আক্তার (২২)। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ফতুল্লা মডেল থানার বিসিক এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয় তাদের।

এ ঘটনায় অপহৃত শিশুর বাবা আব্দুল হক বাদী হয়ে আজ শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আব্দুর রউফ জানান, শিশু অপহরণের ঘটনায় স্বামী-স্ত্রীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button