অপরাধএক্সক্লুসিভএশিয়াবিজ্ঞান ও প্রযুক্তিবিশ্ব সংবাদভিডিও

হোটেলের কক্ষে গোপন ক্যামেরা স্থাপন করে অন্তরঙ্গ মুহূর্ত রেকর্ড, ৪ জন আটক

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নয়ডায় হোটেলের কক্ষে গোপন ক্যামেরা স্থাপন এবং দম্পতিদের অন্তরঙ্গ মুহূর্ত রেকর্ড করার দায়ে চারজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্তরা পরে দম্পতিদের ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে টাকা দাবি করত।

প্রাথমিক তদন্তে জানা গেছে, স্থানীয় কয়েকজন যুবক এ চক্রটি গড়ে তুলে। তারা প্রথমে হোটেলের কক্ষ ভাড়া নিতো এবং কক্ষ ছেড়ে চলে যাওয়ার সময় সেখানে গোপন ক্যামেরা স্থাপন করে যেতো।

পরে তারা ওই ক্যামেরায় দম্পতিদের অন্তরঙ্গ মুহূর্ত রেকর্ড করতো। এর কয়েকদিন পর চক্রের সদস্যরা আবার একই কক্ষ ভাড়া নিয়ে গোপন ক্যামেরাগুলো ফিরিয়ে নিয়ে যেতো। তারপর তারা ভিডিও রেকর্ড করা দম্পতিদের সঙ্গে যোগাযোগ করে তাদের জিম্মি করতো।

আটক হওয়া চারজনের নাম বিষ্ণু সিং, আবদুল ওয়াহাব, পঙ্কজ কুমার এবং অনুরাগ কুমার সিং। তারা অননুমোদিত কল সেন্টার এবং অবৈধ কাজের জন্য জাল সিম কার্ড সরবরাহসহ বেশ কয়েকটি অপরাধের সঙ্গে জড়িত ছিল।

পুলিশ জানিয়েছে, ‘অভিযুক্তরা দম্পতির ফোনে অন্তরঙ্গ ভিডিও পাঠায় এবং তাদের  কাছে টাকা দাবি করে। দাবি পূরণ না হলে ভিডিওগুলো অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। অভিযুক্ত পঙ্কজ চাঁদাবাজির জন্য নিবন্ধিত সিম এবং অন্যান্য ব্যক্তির নামে নিবন্ধিত অ্যাকাউন্ট সরবরাহ করত। ‘

সম্প্রতি নয়ডার একটি থানায় এক ব্যক্তি অভিযোগ করেন, এক নারীর সঙ্গে হোটেলে গিয়েছিলেন তিনি। হোটেল ছাড়ার পরই অচেনা নম্বর থেকে তাকে হোয়াটসঅ্যাপে একটি ভিডিও পাঠানো হয়। ভিডিওটি আসলে তার ও ওই নারীর ঘনিষ্ঠ মুহূর্তের।

এরপর অচেনা ওই নম্বর থেকে জানানো হয়, তিনি ৫০ হাজার রুপি না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হবে এবং আত্মীয় ও বন্ধুদের কাছে পাঠানো হবে।অভিযোগ পাওয়ার পরই এ ঘটনার তদন্ত নামে নয়ডা পুলিশ। হোটেলের কর্মীরা এ কাজে জড়িত ছিল না বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে ১১টি ল্যাপটপ, ২১টি মোবাইল এবং ২২টি এটিএম কার্ড, প্যান এবং আধার কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ। সারাদেশেই এ চক্রের তৎপরতা রয়েছে বলে জানা গেছে। চক্রটির একজন সদস্য পলাতক রয়েছে এবং তাকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button