বিএনপিময়মনসিংহরাজনীতি

পুলিশ ও প্রশাসনের ভোট চোরদের তালিকা করা হচ্ছে:আমীর খসরু

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, গণজোয়ার দেখে সরকার ভীত হয়ে গেছে। দেশের মানুষ বাকস্বাধীনতা, ভোটাধিকার, গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে নেমে এসেছে। এই জোয়ার থামানো যাবে না।পুলিশ ও প্রশাসনের ভোট চোরদের তালিকা করা হচ্ছে। এইবার আর ভোট চুরি করতে দেয়া হবে না। ভোট চোররা পালাতেও পারবে না। দেশে ও বিদেশ থেকে নজরদারি করা হচ্ছে।

তিনি বলেন, জনগণের চাল ডাল কেনার টাকা নেই, অথচ আট হাজার কোটি টাকা ব্যয়ে ভোট চুরির ইভিএম কেনা হচ্ছে। সরকার বলছে, দেশে দুর্ভিক্ষ আসছে। দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে। মানুষ দু’বেলা দুমুঠো খেতে পারছে না। গ্যাস নেই, বিদ্যুৎ নেই।

গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।তিনি বলেন, এ কে এম মোশাররফ হোসেন ছিলেন সদালাপী বন্ধু বৎসল, মহৎপ্রাণ, নিরহংকার, দুর্লভ মানবিক গুণাবলীর মানুষ।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, মোশাররফ হোসেনের দৃষ্টি ছিল দেশের উন্নয়নের দিকে। তিনি বিনিয়োগ বোর্ড গঠন করে শিল্প উন্নয়নের সকল বাঁধা দূর করেছিলেন। দেশের উন্নয়নের রাজনীতিতে তাঁর অবদানের কথা দেশবাসী স্মরণ রাখবে।

উদযাপন কমিটির আহবায়ক মোঃ জাকির হোসেন বাবলুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরিফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, আলমগীর মাহমুদ আলমসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ। স্মরণ সভায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button