অপরাধএক্সক্লুসিভধর্ষণবাগেরহাটবাংলাদেশ

বাগেরহাটে পরকীয়ায় জড়িয়ে একাধিকবার ধর্ষণের শিকার

পরকীয়ায় জড়িয়ে একাধিকবার ধর্ষণের শিকার হয়েছেন বাগেরহাটের মোংলার চিলা ইউনিয়নের পশ্চিম চিলা এলাকার তেলিখালী গ্রামের রাবেয়া বেগম (৩৭)। এ ঘটনায় গতকাল শনিবার রাতে মোংলা থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

পুলিশ জানায়, পরকীয়া করে রাবেয়াকে ভাগিয়ে নেন রুমি। পরে উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের টেপামারী এলাকায় বাড়িভাড়া করে থাকতে শুরু করেন। বিয়ের প্রলোভন দেখিয়ে রাবেয়ার সঙ্গে সেখানে বসবাস করছিলেন তিনি। সে সময় রুমি অনেকবার রাবেয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, বিয়ের চাপ দেওয়ার পর রাবেয়ার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করতে শুরু করেন রুমি। পরে গত ৪ অক্টোবর বিকেলে আবারও শারীরিক সম্পর্ক করে বিয়ের কাজী আনার নাম করে সটকে পড়েন রুমি। উপায়ান্তর না দেখে গতকাল শনিবার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন রাবেয়া।অভিযুক্ত রুমির বিরুদ্ধে এ ধরনের আরও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ আছে বলে জানিয়েছে পুলিশ ও এলাকাবাসী।

অভিযুক্ত রুমি সরদার একই গ্রামের বাসিন্দা। স্থানীয়দের কাছে তিনি ‘সিরিয়াল রেপিস্ট’ হিসেবেও পরিচিত। গতকাল রাতেই রুমিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রুমি মৃত তোরাপ সরদারের ছেলে। নিজ এলাকায় বেশ প্রভাবশালী তিনি।

গ্রামবাসী অভিযোগ করে বলেন, এ ঘটনায় রুমি একা দায়ী হবে কেন, রাবেয়া স্বামীর সংসার ছেড়ে রুমির সঙ্গে অবৈধ মেলামেশা করেছে। রাবেয়ারও শাস্তি দাবি করেন তারা।মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘রাবেয়া বেগমকে ধর্ষণের মামলায় ধর্ষক সিরিয়াল রেপিস্ট রুমি সরদারকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকালে তাকে বাগেরহাট জেল আদালতে পাঠানো হয়েছে।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button