এশিয়াবিনোদন

শ্যুটিংয়ে মারাত্মকভাবে আহত হয়ে অমিতাভ বচ্চন হাসপাতালে

শ্যুটিং চলাকালীন একটি ধাতব বস্তু পায়ে পড়ে মারাত্মকভাবে আহত হয়েছেন  বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন।জানা গেছে, ধাতব বস্তু পায়ে পড়ে পায়ের শিরা কেটে যায়। এরপর অনর্গল রক্ত বের হতে শুরু করে। দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হয়।ভর্তি করানো হয় সাথে সাথেই।  সেখানে তাঁর পায়ে সেলাই পড়েছে।

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-এর শ্যুটিং করার সময়ই নায়কের সঙ্গে এই দুর্ঘটনাটি ঘটে। তাঁকে হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা। এমনকি ট্রেডমিলেও হাঁটা যাবে না।অমিতাভ বলছেন, ডাক্তাররা তাঁকে টেনশন বা হাঁটাচলার চেষ্টা করতে না করেছেন, এমনকি ট্রেডমিলেও উঠতে না করেছেন।

অমিতাভ বচ্চন নিজেই ব্লগে লিখেছেন, একটি ধাতুর টুকরা তাঁর বাঁ পায়ে পড়ে কেটে যায় এবং বাঁ পায়ের কাফ মাসলে আঘাত লেগে শিরাও কেটে গেছে। যেখান থেকে গলগল করে রক্ত বেরোলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তিনি একটুও ঘাবড়ে যাননি বলেই জানিয়েছেন। তিনি বলেন, ‘অপারেশন থিয়েটারে গিয়ে বেশ কয়েকটা সেলাই পড়েছে। সময়মতো কর্মীদের দল এবং ডাক্তারের সহায়তায় আমি এখন সুস্থ!’

বচ্চন লিখেছেন, ‘বেশি নড়াচড়া না করা, এমনকি একটি ট্রেডমিলে চাপ না দেওয়া! কারণ অনেক সময় চরম সন্তুষ্টিও আনন্দ বা অস্তিত্বের দুঃখ হয়ে আসতে পারে। কিন্তু চরম না হয় এবং কখনোই স্থায়ী নয়, তবে এটি থেকে বেরিয়ে আসতে কিছুটা সময় লাগবে, তাই আমাকে সাহায্য করুন ঈশ্বর!’

স্বাভাবিকভাবেই এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা। তবে ভক্তদের আশ্বস্ত করে নায়ক নিজেই জানিয়েছেন, তিনি বর্তমানে ভালো আছেন।গত ১১ অক্টোবর ৮০ বছরে পদার্পণ করেছেন তিনি। তাঁর জন্মদিন সেলিব্রেট করেছে গোটা দেশবাসী। রাজেশ খান্নার পর বলিউডের দ্বিতীয় সুপারস্টার তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button