প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন “জিসাফো”র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

13
বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন “জিসাফো”র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
পড়া যাবে: < 1 minute

বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন “জিসাফো”র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্স এর ১১১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে চেয়ারম্যানের দায়িত্ব পান জুল আফরোজ মজুমদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান-জুবায়ের তানভীর সিদ্দিক,মহাসচিব কেএম হারুন, সিনিয়র যুগ্ম মহাসচিব- আশিকুল ইসলাম, এবং সাংগঠনিক সম্পাদক মোঃ নুরনবী পাশা সবুজ ।

দীর্ঘদিন অনলাইন ও অফলাইনে বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে কাজ করে আশা এই সংগঠনটির সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করছেন স্কোয়াড্রন লেডার অবঃ ওয়াহিদ উন নবী। ১১১ বিশিষ্ট কমিটি ছাড়াও উপদেষ্টা হিসাবে আছেন,বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ,মোঃ শহিদুল ইসলাম বাবুল, স্কোয়াড্রন লেডার অবঃ ওয়াহিদ উন নবী,ফ্লাইট লে. হারুন অর রশিদ,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য-শেখ রবিউল আলম রবি প্রমুখ। কমিটির সকল পদস্থ ও সদস্যদের নিয়ে দেশের গণতন্ত্র পূর্ণদ্ধারে বিএনপির পাশে থেকে কাজ করে যাওয়ার প্রত্যায় তাদের ।

আরও পড়ুন:  দুই উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষণা(ভিডিও)

বার্তা প্রেরক,আবু হাসান মাসুদদপ্তর সম্পাদক জিসাফো

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares