ঘূর্ণিঝড়ের রাতে পরীমনির জমকালো জন্মদিন পালন

ঢাকাই সিনেমার লেডি সুপারস্টার পরীমণির জন্মদিন মানেই জমকালো আয়োজন। এবারের জন্মদিন ছিল পরীমণির কাছে আরও বিশেষ। কারণ মা হিসেবে এবারই প্রথম জন্মদিন উদযাপন করেছেন পরীমণির। তাই গতকাল রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টার সাজিয়ে তুললেন শুভ্র-সাদা শান্তির প্রতীকে। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে পুত্র রাজ্য ও স্বামী রাজকে নিয়ে হাজির হন পরীমণি।

জন্মদিনের রাতে দর্শকদের জন্য যে দ্বিতীয় চমক অপেক্ষা করছিল, তা কেউ ঠাউর করতে পারেনি। এসময় পরীমণিকে নিয়ে নির্মিত একটি ডকুফিল্ম দেখানো হয়। এটাকে ডকুফিল্ম না বলে লাভ ফিল্মও বলা যেতে পারে।

এই ফিল্মে পরীমণি নিজের বয়ানে তুলে ধরেন রাজের সঙ্গে তার প্রেমের গল্প। এসময় লাজুক কণ্ঠে পরীমণি বলে চলেন রাজের মায়ায় পড়ে রাজ্য পেয়ে যাওয়ার গল্প। রাজ, রাজ্য আর নানা- এই তিন খুঁটির গল্প শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন আমন্ত্রিত অতিথিরা। নিজেদের পরস্পরকে জড়িয়ে ধরে সেই আবেগঘন মুহুর্তকে আরও আবেগায়িত করে তুলেন পরী-রাজ।

পরীমণির জন্মদিন উপলক্ষে এদিন রাতে উন্মোচন করা হয় পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার একটি গান। এ সময় ছবিটির পরিচালক আবু রায়হান জুয়েল, নায়ক সিয়াম আহমেদসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম উপস্থিত ছিলেন।

নিজের জন্মদিনের অনুভূতি জানাতে গিয়ে পরীমণি বলেন, ‘ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কাছের মানুষেরা যে আমার জন্মদিনে এসেছেন, সেজন্য আমি হ্যাপি। হ্যাপি বার্থ ডে টু মি।’

এর আগে পরীমণি বলেন, ‘এবারের জন্মদিনটা অন্যবারের চেয়ে সেরা জন্মদিন। কারণ আগের জন্মদিনগুলোতে আমার পাশে কেবল আমার নানুকে পেয়েছিলাম। এবার আমার জন্মদিনে রয়েছেন শরিফুল রাজ ও  আমার সন্তান রাজ্য। ফলে এই জন্মদিনের অনুভূতিটা আমার কাছে অন্যরকম।’

জন্মদিন আসার অনেক আগে থেকেই উচ্ছ্বসিত ছিলেন পরীমণি। নিজেকে আইফোনও পুরস্কার দিয়েছেন তিনি। অন্যবারের মতো এবারও অতিথিদের জন্য ড্রেসকোড নির্ধারণ করে দিয়েছেন তিনি। পরী জানিয়েছেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙের সমন্বয় থাকবে।

পরীমণির জন্মদিনে সস্ত্রিক উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, নির্মাতা রায়হান রাফি, চিত্রনায়িকা তমা মির্জা, ফারিন খান, পরিচালক বুলবুল বিশ্বাস, আবু রায়হান জুয়েল, ডান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, অ্যাডল্ফ খানসহ আরও অনেকে।

Exit mobile version