প্রচ্ছদ অপরাধ

গৃহবধূর সোয়া লাখ টাকা ‘তন্ত্র মন্ত্রের’ কথা বলে হাতিয়ে নিল সাধু বাবা

18
গৃহবধূর সোয়া লাখ টাকা ‘তন্ত্র মন্ত্রের’ কথা বলে হাতিয়ে নিল সাধু বাবা
পড়া যাবে: < 1 minute

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মোছা. দিলোয়ারা খানমের কাছ থেকে ‘সাধু বাবা তন্ত্র মন্ত্রের’ কথা বলে ১ লাখ ২১ হাজার ৫০০ টাকা হাতি’য়ে নেয়ার অ’ভিযোগ উঠেছে ভ’ণ্ড তান্ত্রি’কের বিরু’দ্ধে।

সোমবার নেত্রকোনার পুলিশ সুপার বরাবর লিখিত অ’ভি’যোগ করেন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের পূর্ব কৃষ্ণেরচর গ্রামের দিলোয়ারা খানম।

অ’ভি’যোগে জানা গেছে, ঈদুল আজহার ৭-৮ দিন আগে টেলিভিশনের স্ক্রলে জনৈক ‘সাধু বাবা তন্ত্র মন্ত্র’ সাং রাঙ্গামাটির বিজ্ঞাপন দেখে জেলার দুর্গাপুরের পূর্ব কৃষ্ণেরচর গ্রামের মৃত নজরুল আহমেদের স্ত্রী মোছা. দিলোয়ারা খানম প্রভাবিত হন। সাধু বাবার দেয়া মোবাইল নম্বরে তার দুরবস্থার কথা জানিয়ে যোগাযোগ করেন।

সাধু বাবা পরিচয়দানকারী রকি জানায় তার জিন সাধনা আছে। তার সব বালা-মুসিবত দূর করে দেয়ার কথা বলে এসএ পরিবহনের মাধ্যমে কৌটায় ভর্তি প্যাকেটে দুটি কবজ পাঠিয়ে দেয়।

আরও পড়ুন:  কাশবন থেকে ২১ তরুণ-তরুণী আটক

দিলোয়ারা খানম প্যাকেট ভর্তি তাবিজ দুটি এসএ পরিবহন থেকে ৪ হাজার ৫০০ টাকা দিয়ে গ্রহণ করেন। সাধু বাবা একটি তাবিজ গলায় ও অপরটি ঘরের কোনে পুঁতে রাখার জন্য বলেন।

তার কথামতো দিলোয়ারা খানম কাজ করেন। তাবিজ গলায় ঝুলানোর পর তার মানসিক অবস্থার পরিবর্তন হয়। সাধু বাবা তাকে ফোনে জানান ধ্যানে বসতে হবে।

এজন্য সাপের রক্ত বাবদ ২৮ হাজার, কালো ঝরনার পানি বাবদ ২৪ হাজার এবং বিভিন্ন সময়ে কথা বলে আরও ৬৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেন। পরবর্তী সময়ে আরও ৪০ হাজার টাকা দাবি করেন।

দিলোয়ারা খানম সাধু বাবা তন্ত্র মন্ত্রের কথায় জমানো টাকা দিয়ে দেন। পরে বিষয়টি বুঝতে পেয়ে টাকা ফেরত চাইলে জিন পরীর ভ’য় দেখিয়ে টাকা অস্বীকার এবং মৃ’ত্যু’র ভয় দেখানো হয় দিলোয়ারা বেগমকে।

আরও পড়ুন:  ছাত্রাবাসে নারীকে গণধর্ষণ: আসামি রবিউল মুক্তিযুদ্ধ মঞ্চেরও সভাপতি

সাধু বাবা তন্ত্র মন্ত্রের দেয়া মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। মোবাইলটি কেটে দেয়া হয়।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, অ’ভি’যোগের বিষয়টি এখনও আমার কাছে আসেনি। অ’ভি’যোগ পাওয়ার পর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares