প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ১১ ই আগস্ট ২০২০

19
আজকের রাশিফল মঙ্গলবার ১১ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে। জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন। রাশিফল আপনাকে জানাবে কোন কোন বিষয়ে সারাদিন সচেতন থাকতে হবে এবং কোন কোন জিনিসের থেকে আপনাকে বেঁচে চলতে হবে।

সিংহঃ পড়ুয়াদের পরীক্ষার নিমিত্তে করা প্রস্তুতি আজ সফল হওয়ার দিন। সেইসঙ্গে যেসকল ব্যক্তি সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, তাঁদের আজ শুভ যোগ রয়েছে। মিলতে পারে নতুন কাজের সুযোগ।

তুলাঃ কাজের ক্ষেত্রে সহকর্মীর সাহায্যে আজ দারুণ সাফল্য লাভ হলেও, কাছের বন্ধুর দ্বারা আজকে প্রতারিত হবার যোগ রয়েছে।

কন্যাঃ বিভিন্ন রকম পারিপার্শ্বিক কাজের কারণে চাপ বেড়ে, উত্তেজনার বশে বিপদ ঘটতে পারে। পাশাপাশি এই রাশির জাতকের আজ স্ত্রীর কারণে আয়ের যোগ রয়েছে।

কুম্ভঃ আইন সংক্রান্ত কাজে সফলতা, স্ত্রীর সঙ্গে ঝগড়া বিবাদের পরবর্তী মিটমাটের সম্ভাবনা রয়েছে। তবে ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে, তাও আবার দুপুরের পর থেকে।

আরও পড়ুন:  মা দূর্গার আশির্বাদে বদলে যাবে ভাগ্য, কোন রাশির জন্য কি চমক অপেক্ষা করছে জেনে নিন

বৃশ্চিকঃ এই জাতক জাতিকার আজ সারাদিন বিশেষ কোন কারণে মানসিক চাপ বাড়ার ফলে হতাশায় কাজের ক্ষতির সম্ভাবনা রয়েছে। তবে সাধু সেবায় সেই অশান্তির যোগ থেকে মুক্তি পেতে পারেন।

মেষঃ সংসারে আজ আপনার বেশি ব্যয় হতে পারে। সেইসঙ্গে আজ এই রাশির জাতকের স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। এই সকলের মধ্যে কোন ভুল সিদ্ধান্ত গ্রহণ, যা আপনার শুভ মুহূর্তকে নষ্ট করে দিতে পারে।

কর্কটঃ মানহানির যোগ রয়েছে আজ এই রাশির জাতকদের। তবে কোন শুভ মনের মানুষের দ্বারা বিপদ থেকে উদ্ধারও হবেন। সকলে আপনার বক্তব্যে খুশিও হবে।

মীনঃ বাড়ির পরিচারিকার সাথে বিশেষ কারণে ঝগড়া বিবাদ হতে পারে। দুর্ঘটনার যোগ রয়েছে। পাশাপাশি সন্তানের চঞ্চল প্রকৃতির জন্য মনে চিন্তার উদ্বেগ বাড়বে।

ধনুঃ দাম্পত্য জীবনে কলহের আশঙ্কা রয়েছে। সেইসঙ্গে অভিনয় পেশার সাথে যুক্ত ব্যক্তিদের অভিনয় সংক্রান্ত বিষয়ে সমস্যা দেখা দিতে পারে। তবে শরীর মন ভালো রাখতে একটু ভ্রমণের যোগ রয়েছে।

আরও পড়ুন:  আজকের রাশিফল বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০

বৃষঃ সন্তান-সন্ততির বিষয়ে চিন্তার যোগ রয়েছে। আইনি সমস্যা হলে, সেখান থেকে নিজ বুদ্ধিতে রেহাই মিলবে। পাশাপাশি প্রেমের প্রস্তাবে ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ মানহানির যোগ রয়েছে আজ এই রাশির জাতকদের। তবে কোন শুভ মনের মানুষের দ্বারা বিপদ থেকে উদ্ধারও হবেন। সকলে আপনার বক্তব্যে খুশিও হবে।

মকরঃ সন্তান সন্ততির দ্বারা সুখবর পাওয়ার যোগ রয়েছে। সেইসঙ্গে অতিরিক্ত কাজের ফলে শরীর অসুস্থ হতে পারে।

মিথুনঃ কোন কর্মের ফলে শরীরে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের কাজের প্রয়োজনে বিদেশভ্রমণের সুযোগ রয়েছে। উপহার পাওয়ার যোগও রয়েছে, তবে তা শ্বশুরবাড়ির দিক থেকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares