অপরাধনেত্রকোনাময়মনসিংহ

নেত্রকোনায় মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছে মা

গতকাল সোমবার বিকেলে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের পশ্চিম বাহাম গ্রামে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন এক নারী।

ঐ নারীর নাম মনোয়ারা বেগম (৪২)। তার ছেলের নাম মোবারক হোসেন সাগর।তার বাবার নাম আব্দুস ছাত্তার। মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সে। ঘটনার পরপরই সাগরকে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, মোবারক উপজেলার বিভিন্ন কারখানায় কাজ করত। নেশাগ্রস্ত হয়ে বিভিন্ন সময় সে তার মাকে মারধর করত। গতকাল বিকেলে সে নেশাগ্রস্ত হয়ে মাকে হত্যা করে।

নিহত মনোয়ারা আক্তারের ভাই ইউনুস মিয়া জানান, ২০ বছর আগে স্বামীর সাথে বিচ্ছেদ হয় মনোয়ারার। পরে একমাত্র ছেলেকে নিয়েই কাটছিল তার জীবন। গরীব হওয়ায় মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে ছেলেকে খাইয়ে বড় করেছে। কিছুদিন আগে মনোয়ারার ডান হাত অবশ হয়ে যায়। সোমবার বিকালে বিছানায় শুয়ে থাকা মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সাগর।

পরে এলাকাবাসী পুলিশে খবর দিয়ে পুলিশ গিয়ে সাগরকে থানায় নিয়ে যায়। সাগর নেশাগ্রস্ত, তাই কোনো কারণ ছাড়াই সে তার মাকে হত্যা করে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান,আসামী সাগর নেশাগ্রস্ত। সে তার মাকে গলায় রশি পেঁচিয়ে হত্যার পর অসংলগ্ন কথা বলছিল। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনায় পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button