জীবন-যাপনবাংলাদেশ

জেনে নিন আপনার আজকের রাশিফল (২৬.১০.২০২২)

আজ ২৬ অক্টোবর, রোজ বুধবার পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষেরভাগ্যফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা দুই সত্যি, যদি আপনি মানেন, জানেন জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক প্রেমের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অনল জ্বেলে দিতে পারে। মালিক-ভাড়াটিয়ার মধ্যে সম্পর্কের চিড় ধরতে পারে। প্রেম বন্ধুত্বে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শ্রম মেধা প্রযুক্তি ও নিত্যনতুন কৌশল অবলম্বন করে ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন আনন্দে নাচবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। দুশ্চিন্তা শোক দুঃখ দুর্দশা সমানতালে ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দীর্ঘদিনের বাণিজ্যিক চুক্তি বাস্তবায়িত হবে। জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা দূরে থেকে মজা নেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। অধিক লৌকিকতায় ক্ষতির কারণ হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button