দুর্ঘটনাবগুড়া

বগুড়ার ট্রাকে ধাক্কায় বাসের হেলপার ও যাত্রী নিহত

আজ বুধবার সকাল ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে ট্রাকে ধাক্কা লেগে বাসের হেলপার ও যাত্রী নিহত হয়েছে।কমপক্ষে আটজন আহত হয়েছেন।

নিহত হেলপারের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে ৩৮ বছর বয়সী নিহত যাত্রী মাহবুবার তালুকদারের বাড়ি আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্টি গ্রামে।

স্থানীয়রা জানান, জেকে পরিবহনের একটি বাস বগুড়া থেকে রাজশাহী যাচ্ছিল। নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের কাছে ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বাসটি ট্রাককে ধাক্কা দেয়।এতে বাসের বাঁ দিক দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই হেলপারের মৃত্যু হয়।এরপর মোটরসাইকেলটিও বাসের নিচে চাপা পড়ে চালক রাজু আহমেদ আহত হন।

বিষয়টি নিশ্চিত করে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ দুর্ঘটনায় বাসের হেলাপার ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়।মরদেহ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button