অপরাধকক্সবাজারচট্টগ্রাম

এসিড নিক্ষেপে ঝলসে গেল রামুর ২ যুবক

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে কক্সবাজারের রামু চৌমুহনী স্টেশনে দুই যুবককে এসিড নিক্ষেপ করে পালিয়ে গেল দুর্বৃত্তরা।দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে ঐ দুই যুবক।কক্সবাজারের রামু চৌমুহনী ভিক্টর প্লাজার সামনে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগীরা হলেন— উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের দ্বীপ শ্রীকুলের নিরধন বড়ুয়ার ছেলে টিপু বড়ুয়া (৩৪) ও শুভধন বড়ুয়ার ছেলে দীপক বড়ুয়া (৩৩)।

টিপু বড়ুয়ার চাচা বিমল বড়ুয়া বলেন, গতরাতে ঘটনার পরপরই তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তাদের সাথে কারো শত্রুতা নেই। টিপু ও দীপক সুস্থ হয়ে উঠলে হয়তো কিছু জানা যাবে।

টিপু বড়ুয়া জানান, চৌমুহনীতে তার মোটর সার্ভিসিংয়ের দোকান বন্ধ করে আরেক সহযোগী  দীপক বড়ুয়াসহ দ্বীপ শ্রীকুল যাওয়ার পথে ভিক্টর প্লাজার সামনে গেলে একটি সিএনজিযোগে পাঁচ-ছয় জন অজ্ঞাত লোক এসে মুহূর্তেই এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়।

এদিকে এসিড নিক্ষেপের পর পর স্থানীয়রা যুবকদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে দুই যুবকের অবস্থা আংশাজনক বলে জানান স্বজনরা ।

রামু থানার পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী বলেন, এসিড নিক্ষেপের ঘটনা এখনো আমরা জানি না। ঘটনার বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button