প্রেসক্লাবের সামনে জিএম কাদেরের সমর্থকরা রাঙ্গার কুশপুত্তলিকা পুড়ালো

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত বিক্ষোভ সমাবেশে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরকে উদ্দেশ করে মসিউর রহমান রাঙ্গার দেয়া বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে জাতীয় পার্টির (কাদেরপন্থি) নেতারা। একই সঙ্গে আপত্তিকর বক্তব্যের প্রতিবাদও জানিয়ে রাঙ্গার কুশপুতুল পুড়িয়েছে তারা।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের নেতা জি এম কাদেরকে উদ্দেশ করে জাতীয় পার্টির বহিস্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা যে বক্তব্য দিয়েছেন তা আপত্তিকর ও ঔদ্ধত্যপূর্ণ। অবিলম্বে রাঙ্গাকে তার বক্তব্য প্রত্যাহার করাসহ জাতির কাছে এই বক্তব্য প্রদানের জন্য ক্ষমা চাইতে হবে। আমরা জিএম কাদের নেতৃত্বে জাতীয় পার্টিতে আছি। এবং তার নেতৃত্বেই জাতীয় পার্টিতে রাজনীতি করে যেতে চাই।

সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাকে যেখানেই পাওয়া যাবে, সেখানেই ‘দিগম্বর’ করার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরপন্থি নেতৃবৃন্দ।

গত ২৩শে অক্টোবর জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি (রওশনপন্থি) আয়োজিত উপজেলা দিবস উপলক্ষে আলোচনা সভায় মসিউর রহমান রাঙ্গা জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের প্রসঙ্গে বলেছিলেন, আসন্ন অধিবেশনে সংসদে জি এম কাদেরের উপনেতার আসনটি সরে যাবে। তার চেয়ার কেউ রক্ষা করতে পারবে না।

একই সঙ্গে আগামী ২৬শে নভেম্বর জাতীয় কাউন্সিলের মাধ্যমে জি এম কাদেরকে দল থেকে বিদায় দেয়া হবে। এবং জাতীয় পার্টির বনানী ও কাকরাইল অফিস থেকে তাকে জুতাপেটা করে তাড়িয়ে দেয়া হবে।

তার এ বক্তব্যের প্রতিবাদে আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে বিক্ষোভ সমাবেশে আয়োজন করেন জি এম কাদেরপন্থি নেতারা। সমাবেশে বক্তারা মসিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে এমন ঘোষণা দেন।

ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহবায়ক শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, অতিরিক্ত মহাসচিব প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, নাজমা আখতার, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান, জহিরুল ইসলাম জহির, যুগ্ম মহাসচিব গোলাম মো. রাজু প্রমূখ।

Exit mobile version