অপরাধখুলনাযশোর

শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে জামাতাকে পুড়িয়ে মারার অভিযোগ

যশোরের বাঘারপাড়ায় শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে রায়হান হোসেন (২২) নামে এক যুবকের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।রায়হান যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের দায়তলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

গতকাল রোববার রাত ৮টার দিকে বাঘারপাড়া উপজেলার জোহরপুর ইউনিয়নের মাথাভাঙ্গা জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রায়হানের বাবা আমজাদ হোসেন বলেন, রায়হানের স্ত্রী রাবেয়া (১৯) গত ৫ থেকে ৭ দিন আগে বাবার বাড়ি জোহরপুরের মাথাভাঙা গ্রামে যান। এই সময়ের মধ্যে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝামেলা হয়েছে কি না তা আমার জানা নেই। তবে রোববার সন্ধ্যায় রায়হান তার স্ত্রীকে শ্বশুরবাড়ি থেকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে মারার চেষ্টা করে।

স্থানীয়রা জানান, রায়হানের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়।তাৎক্ষণিকভাবে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।এ ঘটনার সঙ্গে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি জড়িত বলে দাবি করেন রায়হানকে হাসপাতালে নিয়ে আসা আনোয়ার হোসেন।

নামপ্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান, রায়হান টাইলসের কাজ করতো। প্রতিনিয়ত তার স্ত্রীকে নির্যাতন করতো। হয়তো তার স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যায়। এ ঘটনার জের ধরে তাকে পুড়িয়ে মারার চেষ্টা করতে পারে শশুরবাড়ির লোকজন।

যশোর ২৫০ শয্যা জেনারের হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস্ বলেন, দগ্ধ রায়হানের শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাঘারপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button